Home / কুয়েত / কুয়েতে বাংলাদেশ কুরআন প্রশিক্ষণ কেন্দ্র‘র উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা

কুয়েতে বাংলাদেশ কুরআন প্রশিক্ষণ কেন্দ্র‘র উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা

আল আমিন রানা-কুয়েত প্রতিনিধিঃ বাংলাদেশ কুরআন প্রশিক্ষণ কেন্দ্র,কুয়েত সাফাত অঞ্চল এর উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং কুয়েতের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন কুয়েত সিটির রাজধানী হোটেলে ২৪শে র্ফেরুয়ারী ২০১৬ইং। সংগঠনের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীনের সঞ্চালনায়,কুরআন প্রশিক্ষণ কেন্দ্র সাফাত অঞ্চলের সভাপতি হাফেজ খুরশীদ আলম এর সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন মাওলানা মোস্তাফুর রহমান প্রীন্সিপাল দারুল কুরআন বাংলা স্কুল কুয়েত,।
বিশেষ অতিথির আসন গ্রহন করেন-। ইঞ্জীনিয়ার রমজান আলী ভূঞাঁ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাংলাদেশ কুরআন প্রশিক্ষণ কেন্দ্র, মাসিক আল হুদার সম্পাদক মাওলানা মামুনুর রশিদ,

সংগঠনের সংগঠনিক সম্পাদক ছফিউল্যাহ ভূঞাঁর উদ্ভোদনীয় আলোচনা ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও কুয়েতের স্বাধীনতা ও জাতীয় দিবস’র উপর বক্তব্য রাখেন বিশেষ অতিথিবৃন্দ ও কবি আল আমিন চৌধুরী স্বপন, লেখক কবি এমরান আল শিকদার প্রমুখ।
অনুষ্ঠানে অনির্বান শিল্পী গোষ্ঠী শিল্পী শফীউল আলম একক ইসমিক সংগীত পরিবেশন করেন,যৌথ ইসলামী সংগীত পরিবেশন করেন মামুন ও তার দল।
১৯৫২ সালের ভাষা আন্দোলনের বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি বাংলাদেশ ও কুয়েতের অব্যাহত শান্তি প্রগতি ও অগ্রগতির লক্ষে বিশেষ মোনাজাত করা হয়।

আরও পড়ুন...

কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাস বিজ্ঞপ্তি

কুয়েতে বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট -ভিসা ও সোনালী ব্যাংকের কার্যক্রম ১৫ থেকে ১৯ নভেম্বর পর্যন্ত বন্ধ থাকবে।

কুয়েতে বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট -ভিসা ও সোনালী ব্যাংকের সকল কার্যক্রম ১৫ নভেম্বর থেকে ১৯ নভেম্বর …