Home / কুয়েত / কুয়েতে বাংলাদেশ চেম্বার অব কমার্সের আমন্ত্রনে গণ মাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজকে নিয়ে বিভিন্ন স্থান পরিদর্শন ও আলোচনা সভা।

কুয়েতে বাংলাদেশ চেম্বার অব কমার্সের আমন্ত্রনে গণ মাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজকে নিয়ে বিভিন্ন স্থান পরিদর্শন ও আলোচনা সভা।

শেখ এহছানুল হক খোকন, কুয়েত: কুয়েতে বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্দ্যোগে গণ মাধ্যম ব্যক্তিত্ব ও চ্যানেল আই’র প্রধান বার্তা সম্পাদক শাইখ সিরাজ ঘিরে বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়া হয়। চেম্বার অব কমার্স এর চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে শাইখ সিরাজকে আমন্ত্রন করা হলে তিনি কুয়েতে আসেন। বাংলাদেশী শ্রমিকদের কৃষি সহ বিভিন্ন কর্মকান্ডে বিশেষ সফলতা দেখতে পরিদর্শন, সভা সহ বিশেষ অনুষ্ঠান করা হয়। ১লা জুন কুয়েতে (মাজরা নামে পরিচিত ওফরা সিটি ) কৃষি এলাকা পরিদর্শন করেন, পরে ২রা জুন কুয়েত বাংলাদেশ চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির উদ্দ্যোগে ক্রাউন প্লাজা হোটেলে এক আলোচনা ও ডিনারের আয়োজন করা হয়। অনুষ্ঠানের মধ্যমনি গণ মাধ্যম ব্যক্তিত্ব শায়খ সিরাজের উপস্থিতিতে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুয়েত বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব। প্রধান অতিথি হিসাবে ছিলেন মি: আলী আব্দুল্লা আল-বাগলী। ষ্পেশাল গেষ্ট ছিলেন রাষ্টদূত সৈয়দ শাহেদ রেজা বাংলাদেশ দূতাবাস কুয়েত, আব্দুল্লাহ মোঃ আব্দুল্লা আল-মালেক, জাফরুজ্জামান লাল ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত শাখা, জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী ভাইস চেয়ারম্যান কে.বি. সি. সি. আই, শাহনেওয়াজ নজরুল ডাইরেক্টর কে.বি.সি.সি. আই প্রমুখ। সম্মানিত অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার কর্ণেল তারেক আল দোসারী, আহমেদ সালেম আল-সিহাব, শাহাব আল-নাহার মোতালাকুম, মি: আহমেদ আলীয়ান, মি: রামরাজ, খালেদ আল-আছহাব, মি: মাগদি এম কদর সহ বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক সামাজিক, ব্যবসায়ী, সাংস্কৃতিক, সাংবাদিক সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আশরাক আলী ফেরদৌস সহ সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত শাখার উপস্থাপনায় বক্তব্য রাখেন যথাক্রমে অনুষ্ঠানের মধ্যমনি শাইখ সিরাজ, সৈয়দ শাহেদ রেজা, এম, জাফরুজ্জামান লাল,মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন আহেমদ, এমাদুল হক খান,   লুতফর রহমান মোকাই আলী ও অনুষ্ঠানের সভাপতি হাবিবুর রহমান হাবিব বিভিন্ন বিষয় তুলে ধরে জোড়ালো বক্তব্য  সহ অনেকে।
অনুষ্ঠানে বাংলাদেশের পন্য, কৃষি এবং বিভিন্ন কার্যক্রমে অগ্রগামী ব্যক্তিবর্গকে বিশেষ সম্মমনা তুলে দেওয়া হয় কে.বি.বি.সির পক্ষ থেকে শাইখ সিরাজ। এদের মধ্যে কৃষিতে আব্দুল রাজ্জাক, পোষাক শিল্পে এমাদ-কাইয়ুম, চিকিৎসা প্রকল্পে এমাদুল হক খান সহ হাসান ওয়ারিশ, আবুল কাশেমকে ক্রেষ্ট প্রদান করা হয়। পাশাপাশি রাষ্টদুত সৈয়দ শাহেদ রেজা ও শাইখ সিরাজকে বিশেষ সম্মমনা প্রদান করা হয় কুয়েত বাংলাদেশ চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির পক্ষ থেকে। অনুষ্ঠানের মধ্যমনি শাইখ সিরাজ তার বক্তব্যে কৃষকের ও কৃষির উপর বিশেষ বক্তব্যে বলেন, আমাদের প্রত্যেকের উচিত কৃষককে শ্রদ্ধা এবং সম্মান করা কারন তাদের উৎপাদনে আমাদের এবং দেশের চাহিদা পূরন হয়। দুই দিনের সফরে তিনি সকলকে ধন্যবাদ জানান। শাইখ সিরাজের সফর সঙ্গি হিসাবে ছিলেন সাংবাদিক আদিত্য শাহিন ন্যাশনাল ডেস্ক এডিটর, পাশাপাশি বিভিন্ন পর্যায়ের বক্তারা এবং উপস্থিত অতিথিরা শাইখ সিরাজের আগমনে অত্যন্ত আনন্দিত এবং ধন্যবাদ জানান। ডিনারের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘঠে।

About

আরও পড়ুন...

কুয়েতে ফেনী স্পোর্টিং ক্লাবের অভিষেক ও পরিচিতি সভা

কুয়েতে জিলিব আল সুয়েখের একটি হোটেল শুক্রবার রাতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই পরিচিত সভা …

error: Content is protected !!