Home / কুয়েত / কুয়েতে বাংলাদেশ দুতাবাসের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

কুয়েতে বাংলাদেশ দুতাবাসের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

মঈন উদ্দিন সরকার সুমন: ৪২তম মহান বিজয় দিবস উপলক্ষে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে নানা কর্মসূচির আয়োজন করা হয়। ১৬ ডিসেম্বর সকালে দূতালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। দূতালয় প্রধান কে এম আলী রেজার সঞ্চালনায় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং পররাষ্ট্র মন্ত্রীর বাণী পাঠ করে শোনান যথাক্রমে প্রতিরক্ষা অ্যাটাচে বিগ্রেডিয়ার জেনারেল নাসিমুল গনী, প্রথম সচিব এম এ জলিল, সোনালী ব্যাংক প্রতিনিধি সাফায়েত হোসেন পাটোয়ারী।
অনুষ্ঠানে প্রবাসীদের উম্মুক্ত আলোচনা শেষে রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসহাব উদ্দিন দুতাবাস থেকে প্রকাশিত ত্রৈমাসিক নিউজ লেটার, দুতাবাস ওয়েবপেজ এবং ফেসবুকসহ কুয়েত রেড ক্রিসেন্ট ও বাংলাদেশ দুতাবাসের সমন্বয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন। রক্তদান কর্মসূচিতে অনেক প্রবাসী অংশ নেন। এ সময় রাষ্ট্রদূত প্রবাসীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং আলোচনা শেষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে অংশগ্রহণকারীদের মধ্যে প্রশংসাপত্র প্রদান করেন।
উল্লেখ্য, দূতাবাসের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ কমিউনিটির আয়োজনে আগামী ২০ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান, ২৭ ডিসেম্বর বিজয় দিবস ক্রিকেট কাপ ২০১৩ অনুষ্ঠিত হবে।

একুশে টিভিতে ধারণকৃত প্রবাসী সংবাদ দেখতে এখানে ক্লিক করুন

প্রথম আলো পত্রিকায় প্রকাশিত খবরটি দেখতে এখানে ক্লিক করুন

About

আরও পড়ুন...

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের পঞ্চম বার্ষিকী

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট চ্যাম্পিয়ন লীগের পঞ্চম বার্ষিকী ২০২০-২০২১ এর গ্র্যান্ড ফাইনাল …

error: Content is protected !!