Home / কুয়েত / কুয়েতে বিএনপি’র সাংগঠনিক সমাবেশ

কুয়েতে বিএনপি’র সাংগঠনিক সমাবেশ

মঈন উদ্দিন সরকার সুমনঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কুয়েত শাখার একটি কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয় কুয়েত সিটির হোটেল কুয়েত প্লাজায়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কুয়েত শাখার সভাপতি প্রকৌশলী আশরাফ উদ্দিন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল কুয়েত শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী মনঞ্জুরুল আলম সহ সোয়েব আহমেদ, মাইন উদ্দিন, মো. হোসেন আহমেদ, আকতারুজ্জামান, নাছের মুর্তজা, হুমায়ুন কবরি মায়মুন, আবুল হাসেম এনাম, আ.ন.ম তোহা মিলন, আবদুল লতিফ, আবুল বাসার, আবদুল কাদের, শাহী ইমরান সিকদার, মুস্তাফিজ, ফায়জুর রহমান সুমন, মোস্তফা ফারুকি, শাহজাহান সবুজ, আবদুল্ল্াহ সহ প্রায় শতাধিক কুয়েত কেন্দ্রিয় বিএনপি ও এর আঞ্চলিক শাখার অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কুয়েত বিএনপি প্রায় ১০ বছর পর এই সভার আয়োজন করে। এই সভার মুখ্য বিষয় সংগঠনকে ঢেলে সাঝানো সহ বিগত দিনের কার্যক্রম আর আগামী দিনের দিক নির্দেশনা নিয়ে আলোচনা করা হয়। অতি শিগ্রই সংগঠনটি কাউন্সিল এর মাধ্যমে একটি গ্রহনযোগ্য কমিটি গঠন করবে বলে সকলে আশা ব্যাক্ত করেন।

About

আরও পড়ুন...

কুয়েত দূতাবাসে শিশু-কিশোরদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

কুয়েত প্রতিনিধি:মুজিব বর্ষ এবং বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে প্রবাসী বাংলাদেশি শিশু-কিশোরদের অংশগ্রহণে …

error: Content is protected !!