Home / কুয়েত / কুয়েতে বিশিষ্ট সংগঠক ফয়েজ কামালের মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল

কুয়েতে বিশিষ্ট সংগঠক ফয়েজ কামালের মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল

দোয়া কুয়েতকুয়েতে ফেনী সমিতির প্রধান উপদেষ্ঠা বিশিষ্ট সংগঠক ও  রাজনৈতিক ব্যক্তিত্ব জনাব ফয়েজ কামালের মাতার মৃত্যুতে দোয়া মাহফিলের আয়োজন করে সংগঠনটি। গতকাল রাতে কুয়েত সিটির রাজধানী হোটেলে কুয়েতস্থ ফেনী সমিতির আহবায়ক মোশারফ হোসেন রিপন’র সভাপতিত্বে এবং সদস্য সচিব প্রকৌশলী মোঃ আবু সাইদ এর সঞ্চালনায় ফয়েজ কামাল উনার মরহুমা মায়ের জীবনদর্শায় বিভিন্ন স্মৃতিচারণ করে  মায়ের জন্য সকলের কাছে দোয়া চান।
দোয়া মাহফিলে বিশিষ্ট সংগঠক ফয়েজ কামাল উনার মরহুমা মায়ের জীবনদর্শায় বিভিন্ন স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন। উনার মায়ের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
কুয়েতস্থ ফেনী সমিতির যুগ্ন আহবায়ক এএসএম মোস্তফা কামাল বাবলুর মাতার আরোগ্য কামনা,  আবুল কালাম আজাদের পিতা এবং আব্দুল কাদেরের পিতার মৃত্যুতে তাদের  বিদেহী আত্মার শান্তি কামনা ও দোয়া প্রার্থনা করেন ।
মুসলিম বিশ্বের শান্তি কামনা, সকল বীর শহীদদের আত্মার শান্তি কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করা হয়। উক্ত দোয়া মাহফিলে কোরআন ও হাদিসের আলোকে আলোচনা সহ দোয়া পরিচালনা করেন মাওলানা আবু বক্কর। অনুষ্ঠানে বিভিন্ন সামজিক, সাংস্কৃতিক, রাজনীতিক, সাংবাদিক সংগঠনের অসংখ্য প্রবাসী উপস্থিত ছিলেন।

About admin

আরও পড়ুন...

কুয়েতে জাঁকজমকভাবে শেষ হল মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট

কুয়েতে ঝাকঝমক ভাবে অনুষ্ঠিত হলো মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা,  ইতিহাস সৃষ্টি হলো স্থানীয় নাগরিক …

error: Content is protected !!