Home / কুয়েত / কুয়েতে সিলেট বিভাগ সমিতি’র উদ্যোগে সমাজকল্যাণমন্ত্রীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল

কুয়েতে সিলেট বিভাগ সমিতি’র উদ্যোগে সমাজকল্যাণমন্ত্রীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল

আল আমিন রানা ঃ কুয়েত প্রতিনিধি-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী এম.পি এবং সিলেট জেলা আওয়ামী লীগ এর সভাপতি আব্দুজ জহির চেীধুরীর মৃত্যুতে ১৮ সেপ্টেম্ব শুত্র“বার কুয়েত সিটির রাজধানী হোটেলে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন সিলেট বিভাগ সমিতি কুয়েত। মাওলা আছাদ উজ্জামান এর পবিত্র কুরআন তেলওয়াতের মধ্যে দিয়ে সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় সমিতির সিনিয়র সহ সভাপতি এম.ডি.সেলিমের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথির আসন গ্রহন করেন বাংলাদেশ কমিউনিটি কুয়েত’র সভাপতি শহিদ ইসলাম পাপুল। মঞ্চে আরো উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব রফিকুল ইসলাম ভুলু, আলী মদ্দীন,মাসুদ করিম,ইনুছ মতিন,সাংবাদিক আহ. জুবেদ প্রমুখ।
সমাজকল্যাণমন্ত্রী সৈয়াদ মহসিন আলীর মৃত্যুতে শোক ও সমবেদা প্রকাশ করেছে কুয়েতে সিলেট অঞ্চলের প্রবাসী সহ বিভিন্ন মহল। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বক্ততারা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী ছিলেন সিলেটের অন্যতম একজন রাজনীতিবিদ। সিলেটের রাজনীতিতে তার অনেক অবদান রয়েছে। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে যে শূণ্যতার সৃষ্টি হলো তা পূরণ হওয়ার নয়। শোক সভায় কুয়েত প্রবাসী সিলেট অঞ্চলের অসংখ্য নেতৃবৃন্দ সহ সুধীজনেরা সিলেটের কৃতি সন্তান মরহুম এই দুই নেতার কর্মময় জীবনি নিয়ে আলোচনা করেন। পরিশেষে সমাজকল্যাণমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী এবং সিলেট জেলা আওয়ামী লীগ এর সভাপতি আব্দুজ জহির চেীধুরীর রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন মাওলানা আছাদ উজ্জামান।
শোক সভায় বক্তব্য রাখছেন- সমিতির সিনিয়র সহ সভাপতি এম.ডি.সেলিম ও সভার প্রধান অতিথি বাংলাদেশ কমিউনিটি কুয়েত’র সভাপতি শহিদ ইসলাম পাপুল ।

About

আরও পড়ুন...

প্রবাসী জীবনের ইতি টেনে মাতৃভূমির পথে কবি

কুয়েতে প্রবাসী বাংলাদেশি আগমনের শুরু থেকে যারা বাংলা সাহিত্য চর্চা এবং তা প্রতিষ্ঠা করতে বিশেষ …

error: Content is protected !!