Home / কুয়েত / কুয়েতে G4S কোম্পানিতে নিয়োগ

কুয়েতে G4S কোম্পানিতে নিয়োগ

কুয়েতে G4S  জিফোরএস কোম্পানিতে সিকিউরিটি গার্ড এবং অন্যান্য পদে কর্মী নিয়োগ দেয়া হবে। বাংলাদেশ দূতাবাস কুয়েত এর ফেইসবুক পেইজে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয় শুধুমাত্র কুয়েতে অবস্থানরত  আগ্রহী বাংলাদেশী কর্মীদের জরুরীভিত্তিতে কোম্পানিতে যোগাযোগ করতে বলা হয়েছে।  একশত পঞ্চাশ কুয়েতি দিনার বেতন সাপেক্ষে যোগ্যতা হিসেবে বয়স ২৫ থেকে ৫০ বছর, শারিরীকভাবে সক্ষম, ইংরেজিতে কথা বলা এবং লেখায় পারদর্শী হতে হবে, ভিসার ধরন ১৮ এবং আকামা পরিবর্তনযোগ্য হতে হবে। সেনা বাহিনীর সদস্যদের জন্য অগ্রাধিকার দেয়া হবে।

কোম্পানি কর্তৃক সুবিধাবলীর মধ্যে আবাসন ও যাতায়াত কোম্পানি বহন করবে। গ্রুপ লাইফ ইন্সুরেন্স এবং কর্মীর ক্ষতিপূরণ ইন্সুরেন্স সুবিধা থাকবে।

বিজ্ঞপ্তিতে  সাক্ষাতকারের সময় বেতন এবং ভাতাদি সহ অন্যান্য সুযোগ সুবিধার বিষয়ে আলোচনা করে ভালভাবে বুঝে চুক্তিপত্রে স্বাক্ষর করতে প্রার্থীকে অনুরোধ করা হয়েছে। অন্যথায় পরবর্তীতে আইনগত জটিলতার সম্ভাবনা রয়েছে বলে উল্লেখ করা হয়।

যোগাযোগ ইমেইল: [email protected]  ফোন 96621348/90923423

About বাংলার বার্তা

আরও পড়ুন...

কুয়েতে তরুন সফল উদ্যোক্তা

কুয়েতে সাধারণ এক গাড়িচালক হিসেবে প্রবাস জীবন শুরু। সেই থেকে কঠোর পরিশ্রমের মাধ্যমে ধীরে ধীরে সফল ব্যবসায়ীতে পরিণত হয়েছেন । বাংলাদেশসহ বিভিন্ন দেশ থেকে নিত্যব্যবহার্য পণ্য আমদানি করে এরই মধ্যে দেশটিতে বিশাল বাজার তৈরি করে ফেলেছেন তরুণ এই প্রবাসী।শরীফ মোহাম্মদ মিজানুর রহমান।।  মোহাম্মদ শহিদুল ইসলাম (৩৮)। বন্ধুরা তাঁকে সম্মান করে মুফতি নামে ডাকেন। গ্রামের বাড়ি পিরোজপুরের কাউখালী উপজেলার বেকুটিয়া গ্রামে। শহিদুল ইসলামের বাবা মুহাম্মদ সুলতান আলী পেশায় একজন কৃষক। বাংলাদেশে থাকার সময় শহিদুল ইসলাম রাজধানীর মিরপুরের মাদ্রাসা দারুল উলুম থেকে দাওরায়ে হাদিস বিষয়ে পড়াশোনা করেন এবং সর্বোচ্চ ডিগ্রি মুফতি উপাধি অর্জন করেন। এরপর কিছুদিন দেশে একটি মাদ্রাসায় শিক্ষকতাও করেন তিনি। শহিদুল ইসলাম জানান, ২০০৫ সালে কুয়েতে এসে কুয়েতি  নাগরিকের ওখানে গাড়িচালক হিসেবে তিনি দুই বছর কাজ করেন। সে কাজের সূত্রে কুয়েতের বিভিন্ন স্থান ও বাজার সম্পর্কে পরিচিত হন তিনি। পরে গাড়ি চালানো বাদ দিয়ে তিনি কয়েকটি প্রতিষ্ঠানে বিক্রয়কর্মীর চাকরি  করেন।  পাশাপাশি ছোট খাট …

error: Content is protected !!