Home / শীর্ষ সংবাদ / কুয়েত আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস পালিত

কুয়েত আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস পালিত

কুয়েতে যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে। কুয়েত সিটির শার্কের একটি রেস্টুরেন্টে কুয়েত আওয়ামী লীগ দিবসটি পালন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- আওয়ামী লীগের সভাপতি আতাউল গনি মামুন। কামরুজ্জামান টিটোর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ কামাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহনেওয়াজ নজরুল, আবুল কাসেম, আলী আকবর, রোকনুজ্জামান পিদ্দু, মাইনুদ্দিন মাইনসহ আরো অনেকে।

বক্তারা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উক্ত দিবসটির তাৎপর্য উল্লেখ করে বলেন, এই দিবসটি বাংলাদেশের ইতিহাসে গুরুত্বপূর্ণ তাৎপর্য বহন করে। বঙ্গবন্ধু শুধু দেশকে স্বাধীনতা অর্জনে নেতৃত্বই দেননি, তিনি দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে একটি শক্ত ভীতও তৈরি করে দিয়েছিলেন। তিনি এ দেশের মানুষকে জাতিসত্ত্বার পরিচয় এনে দিয়েছেন। সেই হিসেবে এ বছর দিবসটি দেশ বিদেশে জাঁকজমকভাবে পালন করা হয়েছে। মহান মুক্তিযুদ্ধে শহীদদের সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আরও পড়ুন...

কাতার ধর্মমন্ত্রণালয়ের সম্মাননা পেলেন বাংলাদেশী

কাতার ধর্মমন্ত্রণালয়ের দাওয়া প্রতিষ্ঠান কাতার ইসলামীক কালচারাল সেন্টারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার ও বিশেষ সম্মাননাপত্র …

error: Content is protected !!