Home / দূতাবাস / কুয়েত এলেন নতুন রাষ্ট্রদূত মেজর জেনারেল মো. আশিকুজ্জামান
মেজর জেনারেল মো. আশিকুজ্জামান

কুয়েত এলেন নতুন রাষ্ট্রদূত মেজর জেনারেল মো. আশিকুজ্জামান

FB_IMG_1597684452936কুয়েত প্রতিনিধি: কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত পদে মেজর জেনারেল মো. আশিকুজ্জামানকে নিয়োগ দেওয়া হয়েছে।
১৭ই আগস্ট স্থানীয় সময় বিকেল ৩.৪৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্স এর একটি ট্রানজিট ফ্লাইটে দুবাই হয়ে নবনিযুক্ত রাষ্ট্রদূত কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছলে তাঁকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান কুয়েতের বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্যা এ্যাফেয়ার্স মোহাম্মদ আনিসুজ্জামান, কাউন্সেলর জহিরুল ইসলাম খান, ডিফেন্স অ্যাটাশে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আবু নাসের ও বিএমসি’র কর্মকর্তারা।

FB_IMG_1597684466961
বাংলাদেশ সেনাবাহিনীতে ১৯৮৮ সালে কমিশনপ্রাপ্ত আশিকুজ্জামান বিভিন্ন দায়িত্বশীল পদে কাজ করেছেন। সিয়েরা লিওন, আইভরি কোস্ট ও কঙ্গোতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে দায়িত্ব পালন করেছেন।

রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ পাওয়ার আগে তিনি ন্যাশনাল ডিফেন্স কলেজে সিনিয়র ডিরেক্টিং স্টাফ (সেনা) হিসাবে দায়িত্বরত ছিলেন।

তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ডিফেন্স স্টাডিজ ও স্ট্র্যাটেজিক স্টাডিজে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

উল্লেখ্য, কুয়েতে বাংলাদেশ দূতাবাসের সদ্য বিদায়ী রাষ্ট্রদূত এস এম আবুল কালামের চুক্তিতে নিয়োগ পাওয়া মেয়াদ শেষে নতুন রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ পেলেন মেজর জেনারেল মো. আশিকুজ্জামান।
FB_IMG_1597684464214

News Link https://www.bd-pratidin.com/last-page/2020/07/14/548205

About admin

আরও পড়ুন...

স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে দেশব্যাপী স্বাধীনতাবিরোধী অপশক্তির ধ্বংসাত্মক তাণ্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে …

error: Content is protected !!