Home / দেশ / কুয়েত চট্টগ্রাম সরাসরি বিমানের ফ্লাইট চালু হচ্ছে।

কুয়েত চট্টগ্রাম সরাসরি বিমানের ফ্লাইট চালু হচ্ছে।

Bimanকুয়েত চট্টগ্রাম সরাসরি বিমানের ফ্লাইট চালু হচ্ছে। কুয়েত থেকে সরাসরি চট্টগ্রামে কোন বিমানের ফ্লাইট না থাকায় চরম ভোগান্তিতে ছিলেন চট্টগ্রাম বিভাগের প্রায় এক লক্ষ কুয়েত প্রবাসী। দীর্ঘদিন থেকে কুয়েতে চট্টগ্রাম প্রবাসীরা কুয়েত টু চট্টগ্রাম সরাসরি ফ্লাইট এর দাবি করে আসছিলো। বিভিন্ন সময়ে কুয়েতে চট্টগ্রাম প্রবাসীরা তাদের দাবি কর্তৃপক্ষে কাছে জানিয়ে আসছিলেন। অবশেষে চট্টগ্রাম প্রবাসীদের দাবি পুরণ হতে যাচ্ছে। এমাসে অক্টোবরের ৩০ তারিখে প্রথম ফ্লাইট বিজি- ১৪৪ কুয়েত থেকে সরাসরি চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাবে। কুয়েতে বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ হাফিজুল ইসলাম এর সাথে যোগাযোগ করলে তিনি নিউজ টুয়েন্টি ফোর কে সরাসরি চট্টগ্রামের ফ্লাইট এর বিষয়টি নিশ্চিত করেছেন ।

সাপ্তাহে একদিন বুধবার কুয়েত টু চট্টগ্রাম সরাসরি ফ্লাইট ৩০ অক্টোবর ২০১৯ থেকে চালু হবে। অবশেষে কুয়েত থেকে চট্টগ্রামে সরাসরি ফ্লাইটের দাবি পুরণ হলো কুয়েত প্রবাসীদের। এতে আনন্দিত কুয়েতে চট্টগ্রাম প্রবাসীরা।

About admin

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ