Home / শীর্ষ সংবাদ / কুয়েত প্রবাসী সংগঠক এর মৃত্যুতে শোক সভা

কুয়েত প্রবাসী সংগঠক এর মৃত্যুতে শোক সভা

বছরে অসংখ্য প্রবাসী বিদেশে বিভিন্ন ভাবে মৃত্যু বরণ করেন । কতজনেরই বা খবর রাখেন অন্য প্রবাসীরা। কিছু প্রবাসী বিভিন্ন সাংগঠনিক কার্যক্রম এর মাধ্যমে প্রবাসীদের কাছে প্রিয় জন হিসেবে মন জয় করেন। এমন ই একজন কুয়েত প্রবাসী সংগঠক মরহুম হুমায়ূন কবির মায়মুন। এক দিকে ছিলেন কুয়েত বিএনপির কাছে একজন ত্যাগী নেতা অন্য দিকে কুয়েত প্রবাসীদের কাছে ক্রীড়া জগতের অনন্য দৃষ্টান্ত ।  তার মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কুয়েত । মাস্টার নুরুল ইসলাম এর সভাপতিত্বে ও শওকত আলীর সঞ্চালনায় সভায় দলমতনির্বিশেষে অসংখ্য প্রবাসী উপস্থিত ছিলেন।

https://youtu.be/z7Y3l5t50ZU

কুয়েত বিএনপির প্রয়াত নেতা হুমায়ুন কবির মাইমুনের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল  

 বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কুয়েত শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির মাইমুনের মৃত্যুতে দলটির কুয়েত শাখার উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার স্থানীয় সময় রাত ৯টায় কুয়েত সিটির রাজধানী হোটেলে অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য শোয়েব আহমেদের পরিচালনায় ও আহ্বায়ক মাষ্টার নুরুল ইসলামের সভাপতিত্বে এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদস্য সচিব শওকত আলী, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য যথাক্রমে, প্রকৌশলী কাজী মঞ্জুরুল আলম, জালাল আহমেদ চুন্নু মোল্লা, মোহাম্মদ মাইন উদ্দিন, আখতারুজ্জামান ও আবুল হাসেম এনাম।

সদ্য প্রয়াত কুয়েত বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির মাইমুনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, আহ্বায়ক কমিটির সদস্য যথাক্রমে, আব্দুল কাদের মোল্লা,মোশাররফ হোসেন মোস্তফা, আব্দুল কাদের,সংগঠক এজাজুর রহমান জুনেল, হাজী মাহমুদ আলী, হোসাইন উদ্দিন মোল্লাসহ অনেকে।

বক্তারা বলেন, প্রয়াত মাইমুন দীর্ঘ প্রবাস জীবনে দলের বিভিন্ন কর্মকাণ্ডে ত্যাগ ও অবদানের উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন।

https://youtu.be/z7Y3l5t50ZU

অনুষ্ঠান চলাকালীন টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, বিএনপি ঢাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব।

উক্ত অনুষ্ঠানে কুয়েত বিএনপির নেতাকর্মী, এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী তথা বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা ছাড়াও বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক প্রবাসীরা উপস্থিত ছিলেন।

শেষে প্রয়াত মাইমুনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, ফেরদৌস আহমেদ।

About admin

আরও পড়ুন...

Chinmaya Foundation’s Day Number 531 & 532 For Corona Awareness and Relief Distribution Program Continue.

A leading social welfare people’s organization in Babalpur of Jajpur district, the Chinmaya Foundation has …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ