Home / দূতাবাস / কুয়েত রেডিওতে বাংলা অনুষ্ঠান শুনুন

কুয়েত রেডিওতে বাংলা অনুষ্ঠান শুনুন

বাংলাদেশ দূতাবাস কুয়েতঃ কুয়েত প্রবাসীদের জন্য জানাচ্ছি যে, কুয়েত রেডিওতে বাংলা সার্ভিসের সম্প্রচার গত ১৮ এপ্রিল ২০১৪ থেকে শুরু হয়েছে। মান্যবর রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আসহাব উদ্দীন এনডিসি, পিএসসি এর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে এ অনুষ্ঠান সম্প্রচারের শুভ উদ্বোধন করা হয়। প্রাথমিক পর্যায়ে আপাতত: প্রতি শুক্রবার সন্ধ্যা ৬:০০ টা থেকে ৭:০০ টা পর্যন্ত কুয়েত রেডিওতে বাংলা সার্ভিস প্রচার করা হবে মিডিয়ামওয়েভ ৯৬৩ কিলোহার্টজ এবং এফএম ব্যান্ডে ৯৩.৩ মেগাহার্টজে । খুব শীঘ্রই নিয়মিতভাবে এ অনুষ্ঠান শুক্রবারসহ সপ্তাহে আরো ০২ দিন একই সময়ে একই চ্যানেলে আপনারা শুনতে পাবেন। অনুষ্ঠান সম্পর্কে আপনাদের মতামত ই-মেইল এড্রেস [email protected] এর মাধ্যমে জানাতে পারেন। এ ছাড়া কেবলমাত্র অনুষ্ঠান চলাকালীন সময়ে অনুষ্ঠানের বিষয়ে আপনাদের মতামত/পরামর্শ/প্রত্যাশা নির্ধারিত টেলিফোন নম্বরে জানাতে পারেন। টেলিফোন নাম্বার অনুষ্ঠান চলাকালীন সময়ে জানানো হবে।

কুয়েত রেডিওতে বাংলা অনুষ্ঠান সম্প্রচার কার্যক্রমের ব্যাপক প্রচার এবং অনুষ্ঠানমালা সফল করতে আপনাদের সকলের সহযোগিতা দূতাবাস আশা করছে।

আরও পড়ুন...

আন্তর্জাতিক অভিবাসী দিবস পুরস্কার-২০২০

।।আবেদন ফরম ও এ সংক্রান্ত নীতিমালা নিচের লিংকে পাওয়া যাবে।।http://bdembassykuwait.org/…/168-international-migrants…দূতাবাসের শ্রম কল্যাণ উইং থেকেও আবেদন …

error: Content is protected !!