Home / প্রবাস / খালেদা জিয়া ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না: মুকিব- শ্রমিক দলের সভায়

খালেদা জিয়া ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না: মুকিব- শ্রমিক দলের সভায়

s dal kwবিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তির জন্য মধ্যে প্রাচ্যের বিভিন্ন দেশে দুদিনের নফল রোজার রাখার কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার কর্মসূচির সমাপনী দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল কুয়েত শাখার ইফতার মাহফিল পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব। তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে আমরা দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বেই অংশ নেব। তাকে ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না। তাকে ছাড়া আমরা কোনো নির্বাচনেই অংশগ্রহণ করব না। তিনি বলেন, আজকের এই ইফতার মাহফিল ও প্রতিবাদ সভা থেকে আমাদের একটিই দাবি, খালেদা জিয়ার মুক্তি চাই, দিতে হবে।

মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। শ্রমিক দল কুয়েত শাখার উদ্যোগে শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যায় একটি হল রুমে ইফতার মাহফিল ও প্রতিবাদ সভায় আহমদ আলী মুকিব ছাড়াও উপস্থিত ছিলেন কুয়েত বিএনপির সাধারণ সম্পাদক প্রকৌশলী কাজী মনজুরুল আলম, কুয়েত শ্রমিক দলের সভাপতি মমিন উল্লাহ পাটোয়ারী প্রমুখ।

আরও পড়ুন...

কুয়েতে মুজিব বর্ষ বিজয়দিবস কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধন

কুয়েতে মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েতের উদ্যোগে ও বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় ”মুজিব বর্ষ” …