Home / দেশ / গফরগাঁওয়ে চালকের আতœহত্যা-

গফরগাঁওয়ে চালকের আতœহত্যা-

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ থেকে: গফরগাঁও পৌর শহরে এক সিএনজি গাড়ী চালক আতœহত্যা করেছে । পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে ,পৌরসভার ৬নং ওর্য়াডের ষোলহাসিয়া এলাকায় মোঃ হোসেন আলীর ছেলে সিএনজি গাড়ী চালক ও টেম্পুর মেকার মোঃ ওয়াসিম (২৮) গত সোমবার তার বাসায় দড়ি দিয়ে আতœহত্যা করেছে । সে পারিবারিক কারণে আতœহত্যার কারণ বলে জানা গেছে । এব্যাপারে গফরগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে । পুলিশ লাশ উদ্ধার করে গতকাল মঙ্গলবার ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে ।

ভালুকায় বার্ষিক পরীক্ষার প্রশ্নে প্রথম সাময়িক পরীক্ষা
মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ থেকেঃ ময়মনসিংহের ভালুকায় বার্ষিক পরীক্ষার প্রশ্নে প্রথম সাময়িক পরীক্ষা নেয়া হচ্ছে প্রাথমিক বিদ্যালয়গুলোতে। জানা যায়, ভালুকা উপজেলায় গতকাল (১৭এপ্রিল) মঙ্গলবার ৯৪টি সরকারী প্রাথমিক ও ৬২টি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষা শুরু হয়েছে। উপজেলার সবকটি প্রতিষ্ঠানে প্রথম দিনে বাংলা পরীক্ষায় তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেনীর সকল প্রশ্নে প্রথম সাময়ীক পরীক্ষা স্থলে বার্ষিক পরীক্ষা লেখা থাকায় পরীক্ষার্থী ও স্ব স্ব প্রতিষ্ঠনের শিক্ষকদের মাঝে এ নিয়ে সন্দেহের সৃষ্টি হয়। পরে শিক্ষকরা যাচাই করে দেখেন, পরীক্ষার সিলেবাস ঠিক রয়েছে। এ সময় প্রশ্নের উপরে বার্ষিক কেটে প্রথম সাময়ীক লেখে পরীক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়। এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসাইন মোহাম্মদ ফারুক জানান, এটি প্রিন্টিং মিস্টেক হয়েছে কিন্তু সিলেবাস ঠিকই আছে।

ভালুকা বিদ্যূৎ বিহিন ৪২ ঘন্টা
মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ থেকেঃ ময়মনসিংহের ভালুকায় গত ১৫ এপ্রিল রোববার সন্ধ্যায় ভালুকা উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে গাছ পালা ভেঙ্গে সংযোগ লাইনের উপর পড়ে বেশ কয়েকটি এলাকার পল্লী বিদ্যূৎ ও পিডিবির লাইন বিচ্ছিন্ন হয়ে পড়ায ৪২ ঘন্টা বিদ্যূৎ বিহিন চলতি এইচএসসি ও আলীম পরীক্ষার্থীসহ হাজার হাজার গ্রাহক চরম দূর্ভোগের শিকার হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় দুই বিভাগের বিদ্যূৎ লাইন চালু করে।

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ