Home / প্রবাস / গোবিন্দগঞ্জ ফাউন্ডেশনের বসন্ত উৎসব উৎযাপন

গোবিন্দগঞ্জ ফাউন্ডেশনের বসন্ত উৎসব উৎযাপন

গত ১৬ই ফেব্রুয়ারী গোবিন্দগঞ্জ ফাউন্ডেশন ইউ.এস.এ. এর আয়োজনে জ্যামাইকা নিউ ইয়র্কে অনুষ্ঠিত হয় বসন্ত উৎসব ১৪১৯। সংগঠনের সভাপতি শাহ নওরোজ অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন আতাউর রহমান লিটন।

আমেরিকায় বসবাসরত গোবিন্দগঞ্জবাসীর অংশগ্রহনে বসন্ত উৎসব পরিনত হয় গোবিন্দগঞ্জবাসীর মিলন মেলায়। বসন্তের দলীয় সংগীত পরিবেশন করেন গোবিন্দগঞ্জের মেয়েরা তাঁরা হলেন এ্যাডভেকেট সুরাইয়া, হিরা, মিতুল, লুবলী, কাকন, রিপা, লিটন । বসন্তের নৃত্য পরিবেশন করে তিহিম ও লাবন্য। গোবিন্দগঞ্জের আঞ্চলিক সংবাদ পাঠ করেন আতাউর রহমান লিটন। প্রতিকী সংবাদপাঠ যা ছিলো সত্যিই উপভোগ্য।

সংগঠনের সভাপতি শাহ নওরোজ তাঁর বক্তব্যে বলেন প্রবাসের কর্মময় জীবনে সকলের সর্বাত্নক সহযোগীতায় এরকম বিনোদন মূলক অনুষ্ঠান উপহার দিতে পেরে তিনি সত্যই আনন্দিত এবং ভবিষ্যতে এরকম বিনোদন ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের ধারাবাহিকতা বজায় রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

সংগঠনের সাধারন সম্পাদক জহুরুল ইসলাম টুকু তাঁর বক্তব্যে বলেন আমেরিকায় বসবাসরত গোবিন্দগঞ্জবাসীর ঐক্যের ফসল আজকের এই অনুষ্ঠান। যাদের অক্লান্ত পরিশ্রমে আজকের অনুষ্ঠান সার্থক হয়েছে তাদের সবাইকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য অনুষ্ঠান শেষে নৈশভোজের আয়োজন ছিলো যার সকল খাবারই ছিলো সংগঠনের মেয়েদের রান্না যা ছিলো সত্যিই মুখরোচক ও সুস্বাদু।

সবশেষে সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

About

আরও পড়ুন...

কুয়েতে আন্তর্জাতিক অভিবাসী দিবসে পুরস্কৃত সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারী

কুয়েত থেকে সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারীদের পুরস্কৃত করার মধ্য  দিয়ে কুয়েতে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত হয়েছে। …

error: Content is protected !!