Home / শীর্ষ সংবাদ / ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ

ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে পুরান ঢাকার বাংলাবাজারের ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক সংঘর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র এবং সদরঘাট পাটুয়াটুলীর ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে বুধবার বিকালে। এসময় পুলিশের টিয়ারশেলের ধোয়ায় শ্বাসরোধ হয়ে মারা গেছে সুনীল ঘোষ নামে জনতা ব্যাংকের কর্মচারী। প্রত্যক্ষদশর্ীরা জানায় চশমা কেনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার সূত্রপাত পাটুয়াটুলির চশমা মার্কেটে।
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কিছু ছাত্র নূর অপটিক নামের দোকান থেকে চশমা কিনে টাকা না দিয়ে চলে যেতে চাইলে বাকবিতন্ডা হয় দোকান কর্মচারী ইমরান হোসেনের সঙ্গে। এ সময় ছাত্রদের একজন তাকে ছুরিকাঘাত করে। মুহূর্তেই খবর ছড়িয়ে পড়ে সদরঘাট এলাকায়। ক্ষুব্ধ ব্যবসায়ীরা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে প্রতিবাদ জানাতে গেলে ছাত্ররা সম্মিলিতভাবে ধাওয়া করে তাদেরকে।
আতঙ্ক ছড়িয়ে পড়ে বাংলাবাজার, সদরঘাট এলাকায়। বন্ধ হয়ে যায় দোকানপাট, রাস্তাঘাট।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস ছোঁড়ে। টিয়ারশেলের ধোঁয়ায় শ্বাস বন্ধ হয়ে এসময় সুনীল ঘোষ নামের এক ব্যাংক কর্মচারী মারা যান।
এদিকে বুধবার রাতে দোষী ছাত্রদের চিহ্নিত করে ৬ জনকে বহিষ্কার করেছে জগন্নাথ বিশ্ববিদালয় কর্তৃপক্ষ।

About

আরও পড়ুন...

বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েতের সাংগঠনিক সম্পাদকের ওপর হামলার প্রতিবাদ

বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েতের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হানিফ মিয়াকে বাংলাদেশে কতিপয় দুষ্কৃতকারীরা হামলা করায় কুয়েতে …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ