Home / শীর্ষ সংবাদ / জলাবদ্ধতা সকট নিরসনে বারইয়ারহাটে চলছে উচ্ছেদ অভিযান

জলাবদ্ধতা সকট নিরসনে বারইয়ারহাটে চলছে উচ্ছেদ অভিযান

চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে উচ্ছেদ ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে পৌর মেয়র রেজাউল করিম খোকন।
শনিবার (৩ জুলাই) দুপুরে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় ৭ নম্বর ওয়ার্ডের মধ্যম জামালপুর গ্রামের আজিজ উল্লাহ সড়কের শেখ আলম বাড়ির ড্রেন দখল করে সীমানা প্রাচীর ও কালভার্ট দখল করে গোয়াল ঘর নির্মাণ করে আমিন উদ্দিন, জাফর আহম্মদ ও আবু তাহের। এসব অবৈধ স্থাপনা বিরুদ্ধে উচ্ছেদ অভিযান চালানো হয়। এছাড়া ওই ওয়ার্ডের কয়েকটি ড্রেনে আটকে থাকা বর্জ্য পরিষ্কার করা হয়।
এসময় বারইয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকন, কাউন্সিলর আব্দুল খালেকসহ পৌর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জানা গেছে, বারইয়ারহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে অপরিকল্পিত ভাবে পৌর নীতিমালা না ভবন ও সীমানা প্রাচীর নির্মাণ করায় সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়। তাই পৌর মেয়র দায়িত্ব গ্রহণের পর এসব অপরিকল্পিত ভবন ও সীমানা প্রাচীর নির্মাণকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া শুরু করেছে। এছাড়া বিভিন্ন ওয়ার্ডে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করতে থাকে।

এবিষয়ে বারইয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকন জানান, সরকারি ড্রেন দখল করে সীমানা প্রাচীর ও গোয়াল ঘর নির্মাণ করায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এছাড়া ভবিষ্যতে কেউ পৌরসভার নীতিমালা অনুসরণ না করে পৌর এলাকায় গৃহ নির্মাণ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About বাংলার বার্তা

আরও পড়ুন...

Chinmaya Foundation’s Day Number 531 & 532 For Corona Awareness and Relief Distribution Program Continue.

A leading social welfare people’s organization in Babalpur of Jajpur district, the Chinmaya Foundation has …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ