Home / শীর্ষ সংবাদ / ডা: এম.এ.লতিফ আইডিয়াল স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

ডা: এম.এ.লতিফ আইডিয়াল স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

খেলা-ধুলা মানুষের বিনোদনের সাথে সাথে মনের খোরাক যোগিয়ে মানসিক বিকাসে সহয়তা করে। সামাজিক নানা অবক্ষয় থেকে যুব সমাজকে রক্ষা করে খেলার মাধ্যমে। যুব সমাজকে বিপথগামী থেকে রুখে দাড়ানোর জন্য খেলার বকল্প নেই। সোনারগাঁও থানার নোয়াগাঁও ইউনিয়ন পরমেশ্বরদী ডা: এম.এ.লতিফ আইডিয়াল স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে  স্কুল এর মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্কুল এর  প্রধান শিক্ষক মাহফুজুর রহমান ফরহাদ এর পরিচালনয় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা ডা: মিজানুর রহমান…স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, সালমা আক্তার,মার্জিয়া আক্তার,শাহনাজ পারভীন,রোমানা আক্তার,নাসিমা বেগম,সফর আলী মৃধা,আবুল হোসেন,মোর্শেদা বেগম। এছাড়া ও গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গের মধ্যে কারিমুল হক,সাঈদ মৃধা,শহিদুল্লাহ্ হাজী। .মাওলানা ইউসুফ দেওয়ানের পক্ষ থেকে কাদির,কাওসার,ফারুক,বাবু উপস্থিত ছিলেন ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে স্কুলের সকল শিক্ষক শিক্ষিকারা উপস্থিত ছিলেন । বিভিন্ন রকম খেলার পাশাপাশি ম্যানেজিং কমিটিদের ও শিক্ষক শিক্ষিকাদের হাড়ি ভাঙা প্রতিযোগিতা,অভিভাবকদের চেয়ার সিটিং,উপস্থিত মুরব্বিদের দৌড়,যুবকদের দৌড়,বাড়তি আনন্দ যোগ করেছে।

খেলাধুলা ও সংস্কৃতি ও ডা: এম.এ.লতিফ আইডিয়াল স্কুল এই প্রতিষ্ঠানটি  টিকে রাখার জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান স্কুল এর  প্রধান শিক্ষক মাহফুজুর রহমান ফরহাদ । পরিশেষে.গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গদের সাথে নিয়ে শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ করা হয়।.

আল আমিন রানা, বিশেষ প্রতিনিধি

About

আরও পড়ুন...

কুয়েত প্রবাসী আওয়ামী লীগ নেতার মাতার মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল

কুয়েত প্রবাসী আওয়ামী লীগ নেতার মাতার মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে. হিজিল …

error: Content is protected !!