Home / দেশ / ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক আগের চেয়ে ভাল, জন দুর্ভোগ কমাতে যে কোন মূল্যে মহাসড়কে চাঁদাবাজি বন্ধ করতে হবে-যোগাযোগ মন্ত্রী

ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক আগের চেয়ে ভাল, জন দুর্ভোগ কমাতে যে কোন মূল্যে মহাসড়কে চাঁদাবাজি বন্ধ করতে হবে-যোগাযোগ মন্ত্রী

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ থেকে :ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক আগের চেয়ে ভাল, জনগণের দুর্ভোগ কমাতে মহাসড়কে চাঁদাবাজি যে কোন মূল্যে বন্ধ করতে হবে। গতকাল (৩১ জুলাই) মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ সড়ক পরিদর্শন কালে এ কথা বলেন যোগাযোগ ও রেল মন্ত্রী ওবায়েদুল কাদের। তিনি সকালে ঢাকাণ্ডময়মনসিংহ ৪ লেন সহাসড়কের কাজের অগ্রগতি দেখতে আসেন। তিনি ভালুকা জামিরদিয়া নেমে হেটে সড়কের কিছু অংশ ঘুরে দেখেন। এসময় তিনি প্রকল্প কর্মকর্তা ও প্রসাশনের সাথে কথা বলেন। তিনি দাবি করেন ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক আগের চেয়ে ভাল, যানযাট ও দুর্ঘটনা কমাতে যে কোন মূল্যে মহাসড়কে চাঁদাবাজি বন্ধের জন্য তিনি প্রসাশনকে নির্দেশ দিয়েছেন। সড়কের পাশে কাচা বাজার যাতে না বসে ও পানি বাহি মাছের গাড়ি না চলার জন্য মৎস্য ব্যবসায়ীদের সাথে প্রসাশনকে আলোচনা করার তাগিদ দেন।
প্রকল্প কর্মকর্তা জানান, চলতি বছরে ৪ লেন সড়কের ৩৮% কাজ হওয়ার কথা ছিল কি’ বিভিন্ন জটিলতা ও বৃষ্টির কারণে ১২% কাজ সম্পন্ন হয়েছে। ঠিকাদারা আন্তরিক হলে আগামী বছর সড়কের কাজ শেষ করার আশা প্রকাশ করছেন তিনি।
এসময় মন্ত্রী সফর সংঙ্গি ছিলেন ৪ লেনের প্রকল্প, রোর্ড এন্ড হাইওয়ের ও প্রসাশনের উর্ধতম কর্মকর্তা বৃন্দ। মন্ত্রী দুপুরে ভালুকায় সড়ক ও জনপথ ডাক বাংলোতে কিছুক্ষণ বিশ্রাম নেন। পরে ময়মনসিংহের উদ্দেশ্যে ভালুকা ত্যাগ করেন।

গফরগাঁও থানা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ থেকে : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, গফরগাঁও থানা শাখাকে আরো বেশী শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে, গতকাল ময়মনসিংহ জিমনেসিয়ামে কর্মী সভা অনুষ্ঠিত হয় । কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন, ময়মনসিংহ দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম। গফরগাঁও উপজেলা কমিটি পূর্বে বিলুপ্ত থাকায় জেলা যুবদলের সভাপতি শামীম আজাদ কর্মী সভায় সভাপতিত্ত্ব করেন। স্বাগত বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক খন্দকার মাসুদুল হক। সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আফসর উদ্দিন আসর, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ, সহ-সভাপতি রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল কবির মোঃ মামুন, এডঃ দিদারুল ইসলাম রাজু, সহ-সাধারণ সম্পাদক রফিক খান, ফরহাদ আলী, গফরগাঁও থানা যুবদলের সাবেক সভাপতি শাহ আব্দুল্লাহ আল মামুন, গফরগাঁও পৌর যুবদলের সভাপতি সাইফুল ইসলাম রিপন প্রমুখ। গফরগাঁও থানা শাখার ১৫ ইউনিয়নের সভাপতি / সাধারণ সম্পাদকবৃন্দরা তাদের বক্তব্যে, অনতি বিলম্বে গফরগাঁও উপজেলা শাখার একটি শক্তিশালী কমিটি দেওয়ার জন্য জেলা যুবদলের নিকট দাবী জানান। গফরগাঁওয়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উৎসাহ উদ্দিপনার সহিত বিশাল কর্মীসভায় উপস্থিত ছিলেন।

ভালুকার এক গাঁজা ব্যবসায়ীর ৬ মাসের জেল

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ থেকে : ময়মনসিংহের ভালুকায় এক গাঁজা ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। জানা যায়, গত সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রবিউল অলম উপজেলার আঙ্গারগাড়া গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে আঙ্গারগাড়া উচ্চ বিদ্যালয়ের দপ্তরী গাঁজা ব্যবসায়ী মুঞ্জু মিয়াকে ৬ মাসের কারাদন্ড প্রদান করে। ঘটনার দিন গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর তাজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ মুঞ্জুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। পরে উপজেলা পরিষদ চত্তরে গাঁজাগুলো পুড়িয়ে ফেলা হয়।

About

আরও পড়ুন...

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত। ভোক্তাদের মাঝে শিক্ষা ও …

error: Content is protected !!