Home / বিনোদন / দীর্ঘ প্রতীক্ষার পর ইউটিউবে মুক্তি পেল শর্ট ফিল্ম ‘খেলা’

দীর্ঘ প্রতীক্ষার পর ইউটিউবে মুক্তি পেল শর্ট ফিল্ম ‘খেলা’

খেলা (২)ফিফটি এমএম এন্টারটেইনমেন্টের ব্যানারে ইউটিউবে মুক্তি পেয়েছে শর্ট ফিল্ম ‘খেলা’। আশরাফ তানজিনের পরিচালনায় ও সৈয়দ রুবেলের চিত্রনাট্যে শর্ট ফিল্মটিতে অভিনয় করেছেন মুন্না, রনি, শিমলা, আলভী বাবু, মেহেদী রুবেল, নাজিম, শাহিন ও গহর। মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে বিভিন্ন লোকেশনে চিত্রায়িত শর্ট ফিল্ম ‘খেলা’য় উঠে এসেছে বিশ্বাস-অবিশ্বাস ও প্রতারণার গল্প।

খেলা (1)শর্ট ফিল্ম ‘খেলা’ প্রসঙ্গে এর পরিচালক আশরাফ তানজিন বলেন, কুয়েতের বাঙালি কমিউনিটিতে প্রচুর মেধাবীরা আছেন। আমরা গত কয়েক বছর ধরে এসব মেধাবীদের নিয়ে একসাথে কাজ করছি। এখানে যে যে কাজে দক্ষ, সে সে কাজই করছে। পড়াশোনা কিংবা চাকরির পর বাড়তি কাজ করা অনেক কষ্টসাধ্য হলেও আমরা সবাই ভালোবেসেই কাজগুলো করছি।

তিনি আরো বলেন, এর আগেও আমরা ফিফটি এমএম এন্টারটেইনমেন্টের ব্যানারে অনেক কাজ করেছি। কাজগুলো প্রশংসিতও হয়েছে। ‘খেলা’ শর্ট ফিল্মটি কেমন হয়েছে তা দর্শকরাই ভালো বলতে পারবেন। তবে ভালো কিছু উপহার দিতে আমাদের চেষ্টার কোনো কমতি ছিল না সেটা বলতে পারি।

About admin

আরও পড়ুন...

কুয়েতে তরুন সফল উদ্যোক্তা

কুয়েতে সাধারণ এক গাড়িচালক হিসেবে প্রবাস জীবন শুরু। সেই থেকে কঠোর পরিশ্রমের মাধ্যমে ধীরে ধীরে সফল ব্যবসায়ীতে পরিণত হয়েছেন । বাংলাদেশসহ বিভিন্ন দেশ থেকে নিত্যব্যবহার্য পণ্য আমদানি করে এরই মধ্যে দেশটিতে বিশাল বাজার তৈরি করে ফেলেছেন তরুণ এই প্রবাসী।শরীফ মোহাম্মদ মিজানুর রহমান।।  মোহাম্মদ শহিদুল ইসলাম (৩৮)। বন্ধুরা তাঁকে সম্মান করে মুফতি নামে ডাকেন। গ্রামের বাড়ি পিরোজপুরের কাউখালী উপজেলার বেকুটিয়া গ্রামে। শহিদুল ইসলামের বাবা মুহাম্মদ সুলতান আলী পেশায় একজন কৃষক। বাংলাদেশে থাকার সময় শহিদুল ইসলাম রাজধানীর মিরপুরের মাদ্রাসা দারুল উলুম থেকে দাওরায়ে হাদিস বিষয়ে পড়াশোনা করেন এবং সর্বোচ্চ ডিগ্রি মুফতি উপাধি অর্জন করেন। এরপর কিছুদিন দেশে একটি মাদ্রাসায় শিক্ষকতাও করেন তিনি। শহিদুল ইসলাম জানান, ২০০৫ সালে কুয়েতে এসে কুয়েতি  নাগরিকের ওখানে গাড়িচালক হিসেবে তিনি দুই বছর কাজ করেন। সে কাজের সূত্রে কুয়েতের বিভিন্ন স্থান ও বাজার সম্পর্কে পরিচিত হন তিনি। পরে গাড়ি চালানো বাদ দিয়ে তিনি কয়েকটি প্রতিষ্ঠানে বিক্রয়কর্মীর চাকরি  করেন।  পাশাপাশি ছোট খাট …

error: Content is protected !!