Home / বিনোদন / দীর্ঘ প্রতীক্ষার পর ইউটিউবে মুক্তি পেল শর্ট ফিল্ম ‘খেলা’

দীর্ঘ প্রতীক্ষার পর ইউটিউবে মুক্তি পেল শর্ট ফিল্ম ‘খেলা’

খেলা (২)ফিফটি এমএম এন্টারটেইনমেন্টের ব্যানারে ইউটিউবে মুক্তি পেয়েছে শর্ট ফিল্ম ‘খেলা’। আশরাফ তানজিনের পরিচালনায় ও সৈয়দ রুবেলের চিত্রনাট্যে শর্ট ফিল্মটিতে অভিনয় করেছেন মুন্না, রনি, শিমলা, আলভী বাবু, মেহেদী রুবেল, নাজিম, শাহিন ও গহর। মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে বিভিন্ন লোকেশনে চিত্রায়িত শর্ট ফিল্ম ‘খেলা’য় উঠে এসেছে বিশ্বাস-অবিশ্বাস ও প্রতারণার গল্প।

খেলা (1)শর্ট ফিল্ম ‘খেলা’ প্রসঙ্গে এর পরিচালক আশরাফ তানজিন বলেন, কুয়েতের বাঙালি কমিউনিটিতে প্রচুর মেধাবীরা আছেন। আমরা গত কয়েক বছর ধরে এসব মেধাবীদের নিয়ে একসাথে কাজ করছি। এখানে যে যে কাজে দক্ষ, সে সে কাজই করছে। পড়াশোনা কিংবা চাকরির পর বাড়তি কাজ করা অনেক কষ্টসাধ্য হলেও আমরা সবাই ভালোবেসেই কাজগুলো করছি।

তিনি আরো বলেন, এর আগেও আমরা ফিফটি এমএম এন্টারটেইনমেন্টের ব্যানারে অনেক কাজ করেছি। কাজগুলো প্রশংসিতও হয়েছে। ‘খেলা’ শর্ট ফিল্মটি কেমন হয়েছে তা দর্শকরাই ভালো বলতে পারবেন। তবে ভালো কিছু উপহার দিতে আমাদের চেষ্টার কোনো কমতি ছিল না সেটা বলতে পারি।

আরও পড়ুন...

যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালটি নিজেই রোগী হয়ে বসেছে

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেটি নিজেই স্বাস্থ্য ঝুকির মধ্যে। পর্যাপ্ত জনবলের …