Home / দেশ / দেবীদ্বার পৌরসভার দরপত্র জমায় সন্ত্রাসী কতৃক বাধা দরপত্র ছিনতাইয়ের অভিযোগ

দেবীদ্বার পৌরসভার দরপত্র জমায় সন্ত্রাসী কতৃক বাধা দরপত্র ছিনতাইয়ের অভিযোগ

মোঃ হাবিবুর রহমান খান,কুমিল্লা প্রতিনিধি- দেবীদ্বার পৌরসভার আওতাধীন তিনটি বাজার এবং একটি পাবলিক টয়লেট ইজারার নিমিত্তে দরপত্র জমা দেওয়ার শেষ দিন ২৯ শে মার্চ আগ্রহী ইজারায় অংশগ্রহনকারীদের মাঝে অনেকেই দরপত্র জমা দেওয়ায় সন্ত্রাসী কতৃক বাধা এবং দরপত্র ছিনিয়ে নিয়ে ছিরে ফেলার অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়,দেবীদ্বার পৌরসভার প্রশাসক উপজেলা নির্বাহী অফিসার জনাব হারুনুর রশিদ স্বাক্ষরিত ০৫-০৩-২০১২ ইং দরপত্র আহ্বানের নিমিত্তে গত ১৯-০৩-২০১২ ইং ছিল দরপত্র জমা দেওয়ার শেষ দিন। কিন্তু নির্ধারিত দিনে কিছু সন্ত্রাসী কতৃক দরপত্র জমা দেওয়ায় বাধা প্রদান করে একটি চক্র। আর ঐ সন্ত্রাসী চক্রের হাতে বাধা প্রাপ্ত ইজারায় অংশ নিতে উৎসাহী উপজেলার লিয়াকত আলী তার দরপত্র ছিনিয়ে নিয়ে একদল সন্ত্রাসী টেন্ডার বক্সের অদুরে দরপত্রের সাথে ব্যাংক ড্রাফট ছিরে ফেলার অভিযোগে লিখিত ভাবে দেবীদ্বার পৌর প্রশাসক বরাবর এই টেন্ডার প্রক্রিয়ায় অংশগ্রহনের বাধার প্রতিকার এবং পুনরায় ইজারায় অংশনেওয়ার ব্যাপারে আবেদন জানিয়েছেন।
দেবীদ্বার পৌরসভার সচিব জনাব শহিদুল ইসলাম এই ব্যাপারে জানান,টেন্ডোর বক্সের অদুরে কিছুটা বিশৃংল অবস্থা দেখতে পাই এবং কিছুক্ষন পর লিয়াকত নামে একজন ইজারায় অংশগ্রহনকারী তার দরপত্র সেট কিছু সন্ত্রাসী ছিরে ফেলেছে মর্মে অভিযোগ দিলে আমি তাকে মানণীয় প্রশাসক বরাবর লিখিত অভিযোগ প্রদানের পরামর্শ দেই।
উল্লেখ্য এই দরপত্র আহ্বানের পরিপ্রেক্ষিতে বিক্রিত ১.দেবীদ্বার পুরান বাজারের ৭ সেট দরপত্রের বিপরিতে জমা পরে ১ টি ২.নতুন বাজারের ১৬ সেট দরপত্রের বিপরিতে জমা পরে ২ টি ৩.পোনরা বাজারের ৬টির বিপরিতে জমা পরে ৪ টি এবং ৪. দেবীদ্বার পাবলিক টয়লেটের ৩ সেটের বিপরিতে জমা পরে মাত্র ১টি।
এ ব্যাপারে দেবীদ্বার পৌরসভার প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসার হারুনুনর রশীদ জনান এ ব্যাপারে এখনও কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি।

About

আরও পড়ুন...

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত। ভোক্তাদের মাঝে শিক্ষা ও …

error: Content is protected !!