Home / দেশ / সারাদেশ / ব্রাহ্মণবাড়িয়া / দ্বিতীয়বারের মত সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নজরুল নির্বাচিত

দ্বিতীয়বারের মত সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নজরুল নির্বাচিত

সকল ক্যাটাগরিতে সিলেট জেলায় আবারো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন কোম্পানিগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল। বুধবার (২০ জানুয়ারি) সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তাঁকে দ্বিতীয়বারের মত সকল ক্যাটাগরীতে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত করেন।

এ ব্যাপারে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) বলেন, ভাল কাজ করায় সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম পিপিএমকে সকল ক্যাটাগরিতে জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ পুরস্কার দেয়া হয়েছে।

সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল এর পূর্বে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা ও সুনামগঞ্জের দিরাই থানার দায়িত্ব পালনকালে তিনি ঐ এলাকার মানুষদের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরি করে একটি শান্তির পরিবেশ তৈরি করেছিলেন। ওখানে তিনি অনেকের কাছেই মানবিক ওসি হিসেবে পরিচিত। বর্তমানে কোম্পানীগঞ্জ থানার দায়িত্ব পালন করছেন। তিনি দায়িত্ব পালনের পর থেকে আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে বলে জানান অত্র এলাকার জনগন।

About banglarbarta.com

আরও পড়ুন...

কুয়েত প্রবাসীকে হত্যার চেষ্টা

কুমিল্লা : পূর্বশত্রুতার জের ধরে কুমিল্লার লালমাইতে মোঃ হানিফ নামের এক কুয়েত প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ