Home / শীর্ষ সংবাদ / নোয়াগাঁও ইউনিয়নের ভিটি পাড়া গ্রামের মোঃ চানঁ মিয়ার মা মৃত্যুবরণ করেছেন

নোয়াগাঁও ইউনিয়নের ভিটি পাড়া গ্রামের মোঃ চানঁ মিয়ার মা মৃত্যুবরণ করেছেন

আল আমিন রানা: সোনারগাঁও নোয়াগাঁও ইউনিয়নের ভিটি পাড়া গ্রামের সমাজ সেবক মোঃ চানঁ মিয়া ( চানু’র ) মা তাহেরুণ নেছা ১৩ডিসেম্বর ২০১৫ইং রোজ রবিবার বাংলাদেশ সময় রাত ১0.৩0 মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ।
ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন………………
মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮0/ এদিকে মালয়েশিয়া বসবাসরত চানঁ মিয়ার দুই ছেলে শাহ আলম ও রুবেল তার সহপার্টি , সহকর্মী ও সহযোদ্ধারা তথা বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা মরহুমার বিদেহী আত্মার শান্তি ও রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন।
সেই সাথে তার দাদির জন্য দোয়া চেয়েছেন মালয়েশিয়া থেকে শাহ আলম ও রুবেল ।,মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বাদ জুহুর মরহুমার নামাজের জানাজা শেষে দড়িপাড়া কবরস্থানে দাফন করা হয়।
মালয়েশিয়া প্রবাসী শাহ আলম ও রুবেলের দাদির রূহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছন,,কুয়েত থেকে সাংবাদিক আল আমিন রানাসহ কুয়েত প্রবাসী সকল সংবাদকর্মী ওবিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের বহু নেতৃবৃন্দ

About

আরও পড়ুন...

কুয়েতে তরুন সফল উদ্যোক্তা

কুয়েতে সাধারণ এক গাড়িচালক হিসেবে প্রবাস জীবন শুরু। সেই থেকে কঠোর পরিশ্রমের মাধ্যমে ধীরে ধীরে সফল ব্যবসায়ীতে পরিণত হয়েছেন । বাংলাদেশসহ বিভিন্ন দেশ থেকে নিত্যব্যবহার্য পণ্য আমদানি করে এরই মধ্যে দেশটিতে বিশাল বাজার তৈরি করে ফেলেছেন তরুণ এই প্রবাসী।শরীফ মোহাম্মদ মিজানুর রহমান।।  মোহাম্মদ শহিদুল ইসলাম (৩৮)। বন্ধুরা তাঁকে সম্মান করে মুফতি নামে ডাকেন। গ্রামের বাড়ি পিরোজপুরের কাউখালী উপজেলার বেকুটিয়া গ্রামে। শহিদুল ইসলামের বাবা মুহাম্মদ সুলতান আলী পেশায় একজন কৃষক। বাংলাদেশে থাকার সময় শহিদুল ইসলাম রাজধানীর মিরপুরের মাদ্রাসা দারুল উলুম থেকে দাওরায়ে হাদিস বিষয়ে পড়াশোনা করেন এবং সর্বোচ্চ ডিগ্রি মুফতি উপাধি অর্জন করেন। এরপর কিছুদিন দেশে একটি মাদ্রাসায় শিক্ষকতাও করেন তিনি। শহিদুল ইসলাম জানান, ২০০৫ সালে কুয়েতে এসে কুয়েতি  নাগরিকের ওখানে গাড়িচালক হিসেবে তিনি দুই বছর কাজ করেন। সে কাজের সূত্রে কুয়েতের বিভিন্ন স্থান ও বাজার সম্পর্কে পরিচিত হন তিনি। পরে গাড়ি চালানো বাদ দিয়ে তিনি কয়েকটি প্রতিষ্ঠানে বিক্রয়কর্মীর চাকরি  করেন।  পাশাপাশি ছোট খাট …

error: Content is protected !!