Home / বিনোদন / পাকিস্তানি অভিনেতাকে দেশছাড়ার রায়

পাকিস্তানি অভিনেতাকে দেশছাড়ার রায়

সামাজিক মাধ্যমে জনসাধারণের নৈতিকতা বিরোধী ভিডিও ছড়ানোর অভিযোগে
কুয়েত কর্তৃপক্ষ পাকিস্তানি অভিনেতা ফারহান আল আলিকে কুয়েত ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে। নিরাপত্তা বাহিনীর বরাতে কুয়েতের স্থানীয় সংবাদপত্র থেকে গল্ফনিউজ এ সংবাদ প্রকাশ করেছে। গত সেপ্টেম্বরে সামাজিক শালিনতা (public decency) লঙ্ঘনের দায়ে দোষী সাব্যস্ত করার পর কুয়েতের একটি ফৌজদারি আদালত আল আলীকে দুই বছরের কারাদণ্ডে দণ্ডিত করে। একই সঙ্গে আদালত এ অভিনেতাকে এক হাজার কুয়েতি দিনার জরিমানা এবং জরিমানা শেষে দেশ থেকে বের করে দেওয়ার নির্দেশ দেয়। কুয়েতের শীর্ষ আপিল আদালত সম্প্রতি রায় প্রত্যাহার করেছে। কোর্টের রায় কারাগারের সাজা বাতিল করে কিন্তু কুয়েত থেকে বহিস্কার করে নিজ দেশে (পাকিস্তান) ফেরত পাঠানোর আদেশ বহাল রাখে। আল কাবাসের খবরে বলা হয়েছে, তাকে কারা কর্তৃপক্ষ ৪৮ ঘন্টার মধ্যে দেশে (পাকিস্তান) ফেরত পাঠানোর ব্যবস্থা গ্রহণ করবে। কুয়েতে বেশ কিছু টিভি নাটক ও মঞ্চে পারফর্ম করা আল আলি গত বছর জুনে গ্রেপ্তার হন। তার বিরুদ্ধে সামাজিকমাধ্যমে নৈতিকতা বিরোধী ভিডিও প্রকাশের অভিযোগ আনা হয়েছিল।

কুয়েত মিডিয়ার বরাতে জানা যায় অভিনেতা আল আলি তার স্ন্যাপচ্যাট কাউন্টে একটি ভিডিওতে নগ্ন হয়ে হাজির হন। ফারহান আলির দাবি তার স্ন্যাপচ্যাটটি হ্যাক হয়েছিল।

About banglarbarta.com

আরও পড়ুন...

কুয়েত গ্রিন ক্রিসেন্ট সোসাইটির আলোচনা ও সংবর্ধনা।

বাংলাদেশ গ্রীন ক্রিসেন্ট সোসাইটি কুয়েত’র উদ্যোগে আলোচনা ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার কুয়েত সিটির রাজধানী …