Home / দেশ / পাবনায় রিক্স্রা চালকের মৃতদেহ উদ্ধার

পাবনায় রিক্স্রা চালকের মৃতদেহ উদ্ধার

পাবনা থেকে মোবারক বিশ্বাস ঃ  পাবনা পৌর শালগাড়িয়া মহল্লায় একটি ছাত্রাবাসের ম্যানহোল  থেকে গতকাল সকালে গোলজার হোসেন (৩৫) এর লাশ উদ্ধার করেছে পাবনা থানা পুলিশ । পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, রবিবার সকাল ৯টায় স্থানীয়দের তথ্যের ভিত্তিতে শালগাড়িয়ার রহমানিয়া ছাত্রবাসের ম্যানহোল থেকে গোলজারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তিতে লাশের ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। তিনি আরো জানান, শনিবার রাতে কোন এক সময় পরিকল্পিত ভাবে গোলজারকে হত্যা করে রহমানিয়া ছাত্রাবাসের ম্যানহোলের মধ্যে ফেলে রাখা হতে পারে। নিহতের শরীরে বিভিন্ন যায়গায় আঘাতের চিহৃ রয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে উক্ত ছাত্রাবাসের মালিক ইকবাল হোসেন টুকুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহত গোলজার সদর উপজেলার পৌর শালগাড়িয়া নিকেরী পাড়ার মোজাফ্ফর হোসেন জাফরের ছেলে।  এ ব্যাপারে নিহতের পিতা মোজাফ্ফর হোসেন জাফর বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং-১২,তাং-০৮-০৭-১২। স্থানীয়রা জানায়, নিহত গোলজার মাদক সেবনের সাথে জড়িত। নেশার টাকা জোগাড় করতে চুরির ঘটনায় ছাত্রবাস বা আশেপাশের লোকজন মারপিট করলে মারা যেতে পারে বলে ধারণা করছে।

পাবনায় সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার
পাবনা থেকে মোবারক বিশ্বাস ঃ  পাবনা সদর থানা পুলিশ বিভিন্ন স্থানে শনিবার রাতে অভিযান চালিয়ে ৩জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে ।
পাবনা থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত অভিযানে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা সদর উপজেলার কুমিল্লি গ্রামের আবুল কাশেম, কৃষ্ণদিয়ার গ্রামের মোজাফর হোসেন (৫০) ও পৌর কাচারী পাড়ার আবুল কালাম আজাদ ওরফে লিটন(৩৫)। আবুল কাশেম সিআর মামলায় ৬বছর ৩মাস গোলজার সরদার ও লিটন ২ বছরের সাজা প্রাপ্ত আসামী। তারা দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক জীবন যাপন করছিল। শনিবার রাতভর অভিযানে পাবনা সদর থানা পুলিশের হাতে তারা আটক হয়। পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের রোববার সকালে কোট হাজতে প্রেরন করা হয়েছে ।

About

আরও পড়ুন...

বেনাপোলে এতিম শিক্ষার্থীদের মাঝে খবার মাস্ক ও কম্বল বিতরণ

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: ‘লাগলে নিয়ে যান, থাকলে দিয়ে যান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশসেরা …

error: Content is protected !!