Home / দেশ / পাবনা ঈশ্বরদীতে শিবিরের মহাসড়ক অবরোধ

পাবনা ঈশ্বরদীতে শিবিরের মহাসড়ক অবরোধ

পাবনা থেকে মোবারক বিশ্বাসঃ ১৮ দলীয় জোটের ডাকা গতকাল মঙ্গলবারের সকাল-সন্ধ্যা হরতাল ঈশ্বরদীতে শান্তিপূর্নভাবে পালিত হলেও শিবির নেতা-কর্মীরা মহাসড়ক অবরোধ করে রাখায় আতঙ্ক ছড়িয়ে পড়ে ঈশ্বরদীতে। প্রত্যদর্শীরা জানান, সকাল থেকে কয়েকশ শিবির নেতা-কর্মী ঈশ্বরদীর দাশুড়িয়া ট্রাফিক মোড়ে ও কোলেরকান্দি এলাকায় অবস্থান নিলে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। দাশুড়িয়া থেকে নওদাপাড়া ও সাহাপুর গোলচত্তর হয়ে পাকশীর রূপপুর পাকার মোড় পর্যন্ত ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কে বড় বড় গাছের গুড়ি, বেদ্যুতিক খুঁটি, ইট পাটকেল ফেলে রেখে ওই মহাসড়ক দখলে নেয় জামায়াত-শিবির। এলাকাবাসী জানান কিছুণ পরপরই এসব এলাকায় প্রকাশ্যে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা উঁচিয়ে বিােভ মিছিল করছে তারা। এলাকাবাসী ও শিবির কর্মীরা জানান, এসব এলাকায় শিবির নেতা-কর্মীদের ব্যাপক অবস্থানের কারনে পুলিশ আসতে ভয় পায়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর হোসেন এ প্রসঙ্গে বলেন শিবির নেতা-কর্মীদের মোকাবেলা করার মত পর্যাপ্ত সংখ্যক পুলিশ না থাকায় নিরাপদ দুরত্বে অবস্থান নিতে বাধ্য হচ্ছে ঈশ্বরদী থানার পুলিশ।

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ