Home / দেশ / পাবনা ঈশ্বরদীতে সিএনজি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ শিক্ষক নিহত আহত ৩

পাবনা ঈশ্বরদীতে সিএনজি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ শিক্ষক নিহত আহত ৩

পাবনা থেকে মোবারক বিশ্বাস ঃ পাবনা ঈশ্বরদীতে আজ বিকাল পৌনে ৬টায় সিএনজি ট্রাকের মুখোমুখি  সংঘর্ষে সিএনজির ২যাত্রী নিহত অপর ৩ যাত্রী গুরতর আহত হয়ে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আকবর হোসেন জানান, মঙ্গলবার বিকাল পৌনে ৬টায় পাবনা থেকে ঈশ্বরদীগামী একটি সিএনজি আটোরিক্স্রাকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মানিককৈড় তেতুল তলা নামক স্থানে বিপরিত মুখে আসা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেয় সিএনজির ২ যাত্রী মারা যায়। অপর ৩ যাত্রী গুরতর আহত হয়ে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সিএনজির যাত্রীরা প্রত্যেকেই স্কুল শিক্ষক। তারা পাবনায় শিক্ষকদের একটি ট্রেনিং শেষে বিকালে ঈশ্বরদীতে ফিরছিলেন। নিহতরা হলো ঈশ্বরদীর মূলাডলি দাখিল উলুম মাদ্রাসার শিক্ষক মোঃ আব্দুর রহিম ও মানিকনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান শিক্ষক হাশেম আলী(৪০)। দুর্ঘটনা ঘটিয়ে ঘাতক ট্রাকটি দ্রত পালিয়ে যেতে সক্ষম হয়। দুর্ঘটনার পর স্থানীয় জনসাধারন পাবনা-ঈশ্বরদী মহাসড়ক ১ ঘন্টা অবরোধ করে রাখে। পরবর্তিতে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে জনগনকে শান্ত করলে অবরোধ তুলে নেন।

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ