Home / দেশ / পাবনা জেলা জামায়াতের বিশাল বিক্ষোভ মিছিল

পাবনা জেলা জামায়াতের বিশাল বিক্ষোভ মিছিল

পাবনা থেকে মোবারক বিশ্বাসঃ “জামাত পুলিশ ভাই ভাই আওয়ামীলীগের রা নাই” স্লোগানের মধ্যে দিয়ে কথিত ট্রাইব্যুনাল বাতিল করে নেতা কর্মীদের মুক্তি ও বগুড়ায় ছাত্রলীগ ও পুলিশের গুলিতে শাহাদত বরনকারী জামায়াত-শিবিরের নেতা কর্মীদের খুনিদের বিচারের দাবীতে পাবনা জেলা জামায়াত শহরে বিশাল বিােভ মিছিল বের করে। গতকাল কেন্দ্র ঘোষিত এ কর্মসুচি জেলা জামায়াতের দলীয় কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে শহরে প্রধান প্রধান সড়ক প্রদনি করে। মিছিলে নেতৃত্ব দেন পাবনা জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মাওলানা জহুরুল ইসলাম, নায়েবে আমীর মাওলানা আব্দুস সামাদ, সেক্রেটারী অধ্যাপক আবু তালেব মন্ডল, পৌর আমীর অধ্য ইকবাল হুসাইন, সদর আমীর অধ্যাপক আব্দুল গাফফার খান, সেক্রেটারী মাওলানা আব্দুর রব। বাদ যোহর উক্ত বিােভ মিছিলে কয়েক হাজার নেতা কর্মী অংশ গ্রহন করেন। মিছিল শেষে শহরের দই বাজার মোড়ে রাস্তার উপর এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশটির দই বাজার মোড় থেকে ইন্দাড়া মোড়, গুড়বাজার মোড় ও চাঁপা মসজিদ মোড়ে পর্যন্ত ছড়িয়ে পড়ে। কর্মীরা রাস্তার উপর বসে জেলা নেতৃবৃন্দের বক্তব্য শোনেন এবং বিভিন্ন শোগান দেন। সমাবেশে বক্তব্য রাখেন জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মাওলানা জহুরুল ইসলাম সেক্রেটারী অধ্যাপক আবু তালেব মন্ডল, পৌর আমীর অধ্য ইকবাল হুসাইন, সদর আমীর অধ্যাপক আব্দুল গাফফার খান, পৌর সেক্রেটারী মো: ফজলুর রহমান, শিবির শহর সভাপতি আরিফুল ইসলাম, পৌর সেক্রেটারী মো: ফজলুর রহমান, শিবির শহর সভাপতি আরিফুল ইসলাম, সেক্রেটারী মিনহাজ উদ্দিন, জেলা সভাপতি আবু ইসহাক প্রমুখ।

সমাবেশে বক্তারা বিতর্কিত ট্রাইব্যুনাল বাতিল করে দ্রুত বন্দিদের মুক্তি দাবি করেন। অন্যথায় গণ আন্দোলনের মাধমে সরকারের পতন ঘটিয়ে রাজবন্দিদের মুক্ত করা হবে। উল্লেখ্য ট্রাইব্যুনাল গঠনের পর জেলা জামায়াতের এটাই বিশাল শোডাউন। বোদ্ধাদের মতে জামায়াতে ইসলাম সরকারের সকল নির্যাতন, গ্রেফতার, হুমকি উপো করে নিজেদের নেতৃবৃন্দকে মুক্ত করতে মরন কামড় দিবে বলে পাবনায় আজকের মিছিল দেখে এটাই ধারণা করছে।

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ