Home / দেশ / সারাদেশ / পাবনা বেড়ায় বৈশাখী মেলায় অশ্লীলনৃত্য মাদকদ্রব্য ও জুয়ার জমজমাট আসর প্রশাসন নিরব-

পাবনা বেড়ায় বৈশাখী মেলায় অশ্লীলনৃত্য মাদকদ্রব্য ও জুয়ার জমজমাট আসর প্রশাসন নিরব-

মোবারক বিশ্বাসঃ পাবনার বেড়া নৌ-বন্দরে (পোর্ট) বৈশাখী মেলার নামে প্রতি রাতে নগ্ননৃত্য, মাদকদ্রব্য ও জুয়ার জমজমাট আসর বসছে। এদিকে মেলায় আধিপত্য বিস্তার নিয়ে বৃশালিখা ও পায়না গ্রামবাসীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামছুল হক টুকু সাতদিন ব্যাপী এই বৈশাখী মেলার উদ্বোধন করেন। এলাকাবাসীর অভিযোগে জানা যায়, স্থানীয় কতিপয় প্রভাবশালী ব্যক্তি বেড়া ক্ষুদে গানরাজ সংগীত একাডেমির উদ্যোগে সাতদিন ব্যাপী বৈশাখী মেলার আয়োজন করে। মেলায় বাউল গানের পাশাপাশি র‌্যাফেল ড্র, মাদকদ্রব্য, নগ্ননৃত্য ও জুয়ার জমজমাট আসর বসছে। স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা বেড়া থানা পুলিশের সহযোগীতায় থানা থেকে মাত্র একশ ফুট দুরে হুড়াসাগর নদীর পাড়ে নৌ-বন্দরে পুতুল নাচের আড়ালে প্রদর্শিত হচ্ছে নগ্ননৃত্য। জুয়ার আসরে সর্বস্ব হারিয়ে অনেকেই নিঃস্ব হয়ে বাড়ী ফিরছে। রাত ১১ টা থেকে ভোর রাত পর্যন্ত নগ্ননৃত্য, মাদকদ্রব্য বিক্রি ও জুয়ার আসর চলছে। মেলায় আগত নারী-পুরুষেরা নিরাপত্তাহীনতায় ভূগছে। পহেলা বৈশাখ সন্ধ্যায় মেলায় আগত জনৈক ব্যক্তির মুখ বেঁধে তার স্ত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় চিৎকার শুনে মেলার লোকজন অপহরনকারীদের ধাওয়া দিয়ে মহিলাকে উদ্ধার করে বলে জানা গেছে। এ ব্যাপারে বেড়া উপজেলা নির্বাহী অফিসার নাহিদ ইসলাম জানান, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নৌ-বন্দরে বৈশাখী মেলার উদ্বোধন করেছেন। প্রশাসন থেকে বৈশাখী মেলার কোন অনুমতি দেয়া হয়নি। জুয়ার আসর ও নগ্ননৃত্য চললে উদ্যোক্তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান। বেড়া থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই সরকার মেলায় নগ্ননৃত্য ও জুয়া সম্পর্কে কিছুই জানেন না বলে জানান।

পাবনা সাঁথিয়ায় জামায়াত নেতা কর্তৃক আওয়ামী কর্মী লাঞ্চিত
মোবারক বিশ্বাসঃ পাবনা সাঁথিয়ায় এক প্রভাবশালী জামায়াত নেতা কর্তৃক আওয়ামীলীগ কর্মীকে লাঞ্চিতের চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ ও এলাকা সুত্রে জানা যায় গত ১৫ এপ্রিল রবিবার সন্ধ্যায় সাঁথিয়ায় নন্দনপুর ইউনিয়নের জোড়গাছা বাজারে নন্দনপুর ইউনিয়ন জামায়াত সভাপতি মোঃ আঃ রউফের নেতৃত্বে আঃ মান্নান, আঃ বাকী, কুদ্দুস পুর্ব পরিকল্পিত ভাবে রাঙামাটিয়া গ্রামের আ”লীগের গ্রাম কমিটির সাধারন সম্পাদক মোঃ আয়ুব আলীকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। আয়ুব আলী আরো বলেন আঃ রউফ রাঙামাটিয়া গ্রামের হত দরিদ্র আঃ আজিজের রেকর্ড ভুক্ত পৈত্তিক সম্পত্তি জবর দখল করে রেখেছে। এবিষয়কে কেন্দ্র করে পুর্ব পরিকল্পিত ভাবে তাকে লাঞ্চিত করা হয়েছে। এ ব্যাপারে আয়ুব সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পাবনা চাটমোহরে দু’টি মটর সাইকেল ছিনতাই
মোবারক বিশ্বাসঃ পাবনার চাটমোহরের পল¬ীতে রবিবার দিবাগত রাতে দুটি মটর সাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। থানা সূত্রে জানা গেছে রবিবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের নেংড়ী গ্রামের মৃত রজব আলীর ছেলে ইয়াকুব আলী ও সাঁইপাই গ্রামের মৃত ওমর আলীর ছেলে আঃ কাদের মূলগ্রাম ইউনিয়নের চাঁদের বাজারের বৈশাখী মেলা থেকে দুটি ডায়াং-৮০ মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ফৈলজানা ইউনিয়নের সেনগ্রাম এলাকায় ১৪/১৫জন সশস্ত্র ব্যক্তি তাদের পথরোধ করে তাদেরকে মারপিট ও হাত-পা বেধে ফেলে রেখে গাড়ি দুটি নিয়ে পালিয়ে যায়। তাদের চিৎকারে এলাকাবাসী এসে তাদের উদ্ধার করে। এ ব্যাপারে চাটমোহর থানায় একটি মামলা হয়েছে।

পাবনা চাটমোহর মাতালেন কিংবদন্তী কণ্ঠশিল্পী আঃ জব্বার পপ শিল্পী জানে আলম
মোবারক বিশ্বাসঃ বাংলা নববর্ষ উপলক্ষে পাবনার চাটমোহরে বৈশাখী উৎসব ওপেন কনসার্টে চাটমোহরবাসীকে মাতালেন কিংবদন্তী কণ্ঠশিল্পী মোঃ আঃ জব্বার, পপ শিল্পী জানে আলম, তিন চাকার তারকা ওমর আলী আর দেওয়ান মকবুল। নববর্ষ উদযাপন উপলক্ষে চাটমোহর পৌরসভার মেয়র হাসাদুল ইসলাম হীরা এই উৎসবের উদ্যোগ গ্রহণ করেন। চাটমোহর পৌরসভা ও চাটমোহর প্রেসক্লাবের সহযোগিতায় ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত মেয়র বৈশাখী উৎসবে বক্তব্য দেন, সেন্ট্রি সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাসানুল ইসলাম রাজা, পৌর মেয়র হাসাদুল ইসলাম হীরা, চাটমোহর প্রেসক্লাব সভাপতি হেলালুর রহমান জুয়েল, গণছায়ার সভাপতি এসএম পাশা। উৎসবে কণ্ঠশিল্পী আঃ জব্বার তার কালজয়ী গান ‘একটি মুজিব, সালাম সালাম হাজার সালাম, ওরে নীল দরিয়া, তারা ভরা রাতে, আমি তো বন্ধু মাতাল নইসহ আরো কয়েকটি গান গেয়ে হাজার হাজার দর্শককে মোহিত করেন। পপ শিল্পী জানে আলম, তার কন্ঠে স্কুল খুইলাছে, একটি গন্ধমেরও লাগিয়া, সাধের লাউসহ অসংখ্য গান গেয়ে চাটমোহরের দর্শকদের মাতিয়ে তোলেন। তিন চাকার তারকা ওমর আলী, দেওয়ান মকবুল, শিউলী সরকার, ঋতু ব্যানার্জীসহ স্থানীয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। এই উৎসবের আয়োজক গণছায়া সাহিত্য সাংস্কৃতিক কেন্দ্র, লেখক সাংবাদিক উন্নয়ন পরিষদ। মিডিয়া পার্টনার ছিলো দৈনিক চলনবিল। সমগ্র অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন ছড়াকার টিমুনী খান রিনো ও প্রেসক্লাব সম্পাদক রকিবুর রহমান টুকুন। অনুষ্ঠানে গুনীজন সম্মাননাও প্রদান করা হয়।

পাবনা চাটমোহরে বিনামুগ-৮ এর চাষাবাদ পদ্ধতি বিষয়ক কৃষক প্রশিক্ষণ
মোবারক বিশ্বাসঃ পাবনার চাটমোহরে গত ১১ এপ্রিল বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইন্সটিটিউট ময়মনসিংহ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পাবনার আয়োজন গ্রীষ্মকালীন মুগের উন্নতজাত বিনামুগ-৮ এর আধুনিক চাষাবাদ পদ্ধতি বিষয়ে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণের উদ্বোধন করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পাবনার উপ-পরিচালক মোঃ আমিনুল ইসরাম। দিনব্যাপী প্রশিক্ষণে আলোচক ছিলেন বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইন্সটিটিউটের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মনোয়ার করিম খান, বৈজ্ঞানিক কর্মকর্তা ড. জাহাঙ্গীর আলম, ড. আশরাফুল ইসলাম, ড. শামসুন্নাহার, ড. হোসনেয়ারা বেগম। প্রশিক্ষণ অনুষ্ঠানে বক্তব্য দেন, চাটমোহর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রওশন আলম, কৃষক মোঃ মজনুর রহমান প্রমুখ। কৃষক প্রশিক্ষণে উপজেলার ৫০ জন মুগডাল চাষী অংশগ্রহণ করেন। এ সময় উপ সহকারী কৃষি কর্মকর্তাগন ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

চোরে না শুনে ধর্মের কাহিনী!
মোবারক বিশ্বাসঃ পাবনার চাটমোহরে ইতোপূর্বে মসজিদ মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। এবার চুরির ঘটনা ঘটলো চাটমোহর মহাশ্মশানে। গত শনিবার দিবাগত রাতে শ্মশান মন্দিরের ভিতরে রক্ষিত একটি দানবাক্স, একটি সিলিং ফ্যান ও আটটি এনার্জি সেভিং বাল্ব চুরি হয়ে যায়। চোর মহা শ্মশানের দেয়ালের গ্রীল কেটে ভিতরে ঢুকে উল্লেখিত মালামাল চুরি করে। দান বাক্সে কত টাকা ছিল তা বলতে পারেনি শ্মশান কমিটি। এ ব্যাপারে চাটমোহর থানায় একটি সাধারন ডাইরী করা হয়েছে।

ছাগল মালিককেও উৎকোচ দিতে হলো পাবনা চাটমোহরে পলাতক আসামী ও তিন ছাগল চোর গ্রেফতার
মোবারক বিশ্বাসঃ পাবনার চাটমোহরে গত রবিবার পলাতক দুই আসামী এবং দুইটি ছাগলসহ তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, রবিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা উত্তরপাড়া গ্রামের জোনাব আলীর ছেলে জামাল উদ্দিন (২৭) এবং একই গ্রামের সরাপ আলীর ছেলে আনোয়ার হোসেন (৫০) কে গ্রেফতার করা হয়। অপরদিকে উপজেলার নেউতিগাছা বাজার এলাকা থেকে দুটি ছাগলসহ তিন চোরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মূলগ্রাম ইউনিয়নের কুবির দিয়ার গ্রামের আলাউদ্দিনের ছেলে সুজন (২৩), অমৃতকুন্ডা গ্রামের আবুল কাশেমের ছেলে ফারুক (২০) ও ছোহরাব হোসেনের ছেলে জাহিদুল ইসলাম বাবু (২২)। চোর এবং ছাগল থানায় নিয়ে আসার পর থানার এসআই চপল কান্তি সরকার ছাগলের মালিককে ভয়ভীতি দেখিয়ে ৫ হাজার টাকা দাবি করে বলে একাধিক সূত্র জানায়। অবশেষে নিরূপায় ছাগল মালিক নগদ ২ হাজার টাকা চপল কান্তির হাতে তুলে দিতে বাধ্য হন। উল্লেখ্য চাটমোহর থানার এএসআই চপল কান্তি সরকার পদোন্নতি পাবার পর এসআই হিসাবে চাটমোহর থানাতেই থেকে যান। স্থানীয় পত্র পত্রিকায় তার বিরুদ্ধে একাধিক সংবাদ প্রকাশ হলেও উর্দ্ধতন কর্তৃপক্ষ তার বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা গ্রহণ করছেন না।

পাবনা সুজানগর জোড় পূর্বক বসত বাড়ী দখলের চেষ্টার অভিযোগে থানায় মামলা
মোবারক বিশ্বাসঃ সুজানগর পৌরসভার ০২ নং ওয়ার্ডের ভবানীপুর গ্রামের মাজেদ আলী শেখ এর সুপারজিত অর্থে খরিদ কৃত জমি অবৈধভাবে জোড় পূর্বক দখলের চেষ্টা করছে ওয়াজেদ আলী গং নামক এক ব্যক্তি। জানা যায় জমির মূল মালিক মৃত ইয়াজুদ্দিন এর ওয়ারিশদের নিকট থেকে ১৯৮৬ ও ৮৭ সালে আরএস ১৭১ খতিয়ান ভূক্ত ৪২৬ নং দাগে দক্ষিণে ২৭ শতাংশ এর কাতে ২১ শতাংশ জমি ক্রয় করে মাজেদ আলী শেখ। এই জমি থেকে ১৭ শতাংশ জমি ১৯৯৬ সালে মাজেদের কন্যা মাহফুজা পারভীন এর নামে রেজিঃ দান করেন। সে হিসাবে ঐ জমিতে তারা বাড়ী ঘর তৈরি করে বসবাস শুরু করেন পরে বাড়ীর মালিক মাহফুজার স্বামী ১৯৯৬ সালে কর্মের উদ্দেশ্যে বিদেশ চলে যাওয়ার পর মাহফুজা বাড়ীটি পাহাড়া দেবার জন্য রেখে দেয় ওয়াজেদকে, এবং মাহফুজা তার বাবার বাড়ীতে গিয়ে অবস্থান করেন। হঠাৎ করেই চরভবানীপুর নিজ বসত বাড়ী থাকতেও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে জমির কোন কাগজ পত্র ছাড়াই বাড়ীর মালিক দাবি করে ওয়াজেদ আলী। এ বিষয়ে মাহফুজা পারভীন রাণী জোর পূর্বক বসত বাড়ী দখল ও বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানোর হুমকি ও ভয় ভীতি দেখানোর অভিযোগ এনে ওয়াজিদ আলী কে অভিযুক্ত করে রবিবার সুজানগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৫৩৫। তারিখ ১৫-০৪-১২। মামলা সূত্রে আরও জানা যায় রবিবার দিবাগত রাতে জোর পূর্বক বাড়ী দখলের জন্য মাহফুজার বাড়ীতে আগুন জালাইয়া দিয়া ঘর বাড়ী পুরাইয়া দেওয়া সহ বাড়ীর লোকজনকে প্রাণে মারার চেষ্টা করে। এবং মোবাইলের মাধ্যমে খুন করার হুমকি প্রদান করছে। উল্লেখ্য উক্ত সন্ত্রাসী ওয়াজেদ আলীর বিরুদ্ধে এর আগেও থানায় অপহরণ মামলা রয়েছে। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুর রশিদ সরকার জানান তদন্তের মাধ্যমে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাবনা ঈশ্বরদীতে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ছেড়ে দিয়েছে ডিবি পুলিশ
মোবারক বিশ্বাসঃ পাবনা ঈশ্বরদী থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেও ছেড়ে দিয়েছে পাবনার ডিবি পুলিশ। রবিবার রাতে শহরের পৌর সুপার মার্কেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনা ডিবি পুলিশের একটি দল রাজু ও মামুন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন। ডিবির সাব-ইন্সপেক্টর হাসান জাহিদ এই অভিযানে নেতৃত্ব দেন। ওই দুই মাদক ব্যবসায়ীকে আটকের পর এক পর্যায়ে সোর্সের মাধ্যমে তাদের আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ করে রাত ১০টা পর্যন্ত দেন-দরবার ও দরকষাকষি করে মোটা অংকের লেন-দেনের মাধ্যমে ‘তাদের নিকট কোন ফেন্সিডিল নেই’- এধরনের একটি নাটক সাজিয়ে প্রকাশ্যেই তাদের ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় ঘটনাস্থলে উপস্থিত সাধারন জনতা বিক্ষুব্ধ মন্তব্য করলেও ডিবি পুলিশের ভয়ে প্রকাশ্যে মন্তব্য করতে রাজি হননি কেউ। এ বিষয়ে পাবনা ডিবি পুলিশের সাব-ইন্সপেক্টর হাসান জাহিদ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ছেড়ে দেওয়ার কথা স্বীকার করে বলেন, মাদক ব্যবসায়ী রাজু ও মামুনের দোকানের মধ্যে ফেন্সিডিল আছে এমন সংবাদ পেয়ে অভিযান করা হয়েছিল, তাদের গ্রেফতারও করা হয়, কিন্তু তাদের নিকট কোন ‘মাল’ (ফেন্সিডিল) না পেয়ে এবং স্থানীয় কয়েকজন রাজনৈতিক নেতাদের তদবিরের কারণে তাদের দুজনকে ছেড়ে দেওয়া হয়। এবিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর হোসেন বলেন, ডিবি পুলিশ গোটা পাবনা জেলায় অভিযান চালাতে পারেন। তাদের প্রয়োজনে আমাদের অবগত করেন। প্রয়োজন না হলে আমাদের অবগত করেন না। গতকাল রবিবার রাতে মাদক ব্যবসায়ী রাজু ও মামুনকে ডিবি পুলিশের গ্রেফতার বা ছেড়ে দেওয়ার ঘটনাটি আমার জানা নেই।

পাবনা ঈশ্বরদী ও আটঘরিয়ায় ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত ৪ পলাতক আসামী গ্রেফতার
মোবারক বিশ্বাসঃ পাবনার ঈশ্বরদী ও আটঘরিয়ায় রবিবার রাতে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ও সাজাপ্রাপ্ত ৪ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, আটঘরিয়া উপজেলার ষাটগাছা গ্রামের আজাহার আলীর ছেলে রাসেল সরকার (৩৮), আতাইকুলা থানার মৌগ্রামের খবির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৩৬), ঈশ্বরদীর মশুরিয়াপাড়া কামারপাড়ার আইয়ুব হুজুরের ছেলে আকমল হোসেন (২২) ও লালু ব্যাপারীর ছেলে সোহরাব হোসেন (২৬)। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর হোসেন ও আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর মধ্যে সাইফুল পুলিশ আইনের ৩৪ ধারায় দায়েরকৃত মামলা এবং রাসেল সিআর মামলার আসামী হিসেবে দীর্ঘদিন পলাতক ছিলেন। আর আকমল ও সোহরাব একাধিক মামলায় সাজাপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন পলাতক ছিল। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

পাবনা ভাঙ্গুড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
মোবারক বিশ্বাসঃ গত সোমবার পাবনার ভাঙ্গুড়ায় গোমানি নদীতে গোসল করতে গিয়ে আবির হোসেন(৭) নামের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। সে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পোরজানা গ্রামের ইমরান হোসেনের পুত্র। নিহত শিশুর পিতা গ্রামীণ ব্যাংক ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়ন শাখার ফিল্ড ওয়ার্কার হিসেবে কর্মরত। এলাকাবাসি জানায়, বেলা তিনটার দিকে অষ্টমনিষা খেওয়াঘাটের গুমানি নদীতে গোসল করতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। অনেক খোজাÑখুজির পর তার লাশ নদীর পানিতে ভেঁসে উঠে । লাশ জানাযার নামাজ শেষে দাফনের জন্য তার গ্রামের বাড়ি শাহজাদপুরে নেওয়া হয়েছে । এ ব্যাপারে জানতে চাইলে ভাঙ্গুড়া থানার ওসি নাজমুল হক তিনি ঘটনাটি সম্পর্কে জানেন না বলে এ প্রতিনিধিকে বলেন।

পাবনা চাটমোহরে ৩ চোরকে গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদ
মোবারক বিশ্বাসঃ পাবনার চাটমোহরে গত সোমবার সকালে ৩ ছাগল চোরকে এলাবাসী ধরে গণধুলাই দিয়ে পুলিশে সোপদ করেছে। এরা হলেন, উপজেলার মূলগ্রাম ইউনিয়নের কুবিরদিয়ার গ্রামের আলাউদ্দিনের ছেলে সুজন (২৩), মাছগ্রামের ছোরাপ সরকারের ছেলে ফারুক হোসেন (২০) ও অমৃতকুন্ডা গ্রামের কাশেম প্রাং ছেলে জাহিদুল ইসলাম (২২)। এলাকাবাসী ও থানা পুলিশ জানান, এদিন সকালে পার্শ¦বর্তী আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর গ্রামের মৃত ফেলু প্রাং ছেলে মিদ্দিকুর রহমানের ৩টি ছাগল চুরি করে সংঘবন্ধ চোরের সদস্যরা চাটমোহর মূলগ্রাম এলাকায় সন্দেহমূলক ভাবে ঘুরাফেরা করছিল। পরে কথাবার্তা এলোমেলো বলায় এলাকাবাসী আটক করে গণধুলাই দিয়ে পুলিশে সোপদ করে। পরে ৩ চোরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

About

আরও পড়ুন...

শার্শা উপজেলা ও বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ

বেনাপোল প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে শার্শার সংসদ সদস্য …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ