Home / শোক সংবাদ / প্রখ্যাত আলেম অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যু

প্রখ্যাত আলেম অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যু

অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুব্রাহ্মণবাড়িয়ার কসবায় আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার সাঈদী (৫২) মারা গেছেন।

দুই সপ্তাহেরও বেশি সময় মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন দেশের সুপরিচিত ও বিখ্যাত ধর্মীয় বক্তা অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদী। আজ শনিবার (২১ নভেম্বর) ভোর ৪টা ১৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গত ৫ নভেম্বর থেকে তাকে হাসপাতালটির আইসিইউতে রাখা হয়েছিল।

গোলাম সারোয়ার সাঈদী ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আড়াইবাড়ী কামিল মাদরাসার অধ্যক্ষ। তবে আড়াইবাড়ী দরবার শরীফের পীর হিসেবেই তিনি দেশে এবং দেশের বাইরে সুপরিচিত ছিলেন। সুবক্তা হিসেবে তার খ্যাতি ছড়িয়ে পড়েছিল দেশের সব প্রান্তে। বিশেষ করে সোশ্যাল মিডিয়াতে তিনি খুবই জনপ্রিয় ছিলেন। ইউটিউবে তার অসংখ্য বক্তব্য রয়েছে।

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কসবা, আড়াইবাড়ীসহ পুরো ব্রাহ্মণবাড়িয়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকেই শোক জানাচ্ছেন। পারিবারিক সূত্রে জানা গেছে, আজ শনিবার আসরের নামাজের পর আড়াইবাড়ী কামিল মাদরাসা প্রাঙ্গনে তার জানাজা অনুষ্ঠিত হবে। দাফন করা হবে পারিবারিক কবরস্থানে।

আরও পড়ুন...

কুয়েতের আমিরের মৃত্যুতে শোক বইয়ে স্বাক্ষর করলেন পররাষ্ট্রমন্ত্রী

কুয়েতের আমিরের মৃত্যুতে শোক বইয়ে স্বাক্ষর করলেন পররাষ্ট্রমন্ত্রী প্রেস রিলিজঃ কুয়েতের আমির সাবাহ আল-আহমদ আল-জাবের আল-সাবাহ’র …