Home / দেশ / সারাদেশ / প্রেমিককে মেনে না নেয়ায় কুমিল্লা সিসিএম পলিটেকনিক্যালের ছাত্রের আত্মহত্যা-

প্রেমিককে মেনে না নেয়ায় কুমিল্লা সিসিএম পলিটেকনিক্যালের ছাত্রের আত্মহত্যা-

মোঃ হাবিবুর রহমান খান, কুমিল্লা প্রতিনিধি: পরিবার অসম প্রেম মেনে না নেওয়ায় কুমিল্লা সিসিএম পলিটেকনিক্যালের ২য় সেমিস্টারের ছাত্র কাউছার (১৮) বিষ পানে আত্ম হত্যা করেছে। গতকাল বুধবার রাতে মহানগরীর কালিয়াজুরী এলাকায় এ ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্র জানাযায়- কুমিল্লা সিসিএম পলিটেকনিক্যালের ২য় সেমিস্টারের ছাত্র কাউছারের পরিবার ৬/৭মাস আগে মহানগরীর কালিয়াজুরী বড়বাড়ী’র হাজী শাহ আলমের বাড়ীতে ভাড়া উঠে। তার বাবা প্রবাসী হওয়ায় মা এবং দুইবোনসহ সে ঐ বাসায় থাকতো। সম্প্রতি সময়ে ভিক্টোরিয়া কলেজের এক ছাত্রীর সাথে কাউছারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানাজানি হয়ে যায়। পরিবার এ প্রেম মেনে না নেওয়ায় রাগে ক্ষোভে কাউছার গত বুধবার সন্ধ্যে দেবিদ্বার এলাকায় গিয়ে বিষপান করেন। মোবাইল ফোনে সে নিজেই বিষ পানের বিষয়টি মাকে জানায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার হাসপাতালে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। কুমিল্লা মেডিকেল হাসপাতালে বুধবার গভীর রাতে কাউছার মারা যায়। তার দেশের বাড়ি ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর উপজেলায় বলে জানা গেছে। তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

চলন্ত ট্রেন থেকে পড়ে যুবকের মৃত্যু
মোঃ হাবিবুর রহমান খান, কুমিল্লা প্রতিনিধি: ঢাকা-চট্রগ্রাম রেলপথের কুমিল্লায় চলন্ত ট্রেন থেকে পড়ে নামা এক অজ্ঞাতনামা যুবকের (৩৫) মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে লাকসাম ও কুমিল্লা রেল ষ্টেশনের মাঝামাঝি বিজয়পুর এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনার ঘটনা ঘটে। লাকসাম রেলওয়ে থানার ওসি সহিদ উল্ল্যা বলেন, লাশটি উদ্ধার করে গতকাল বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য কুমিল্লায় মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে লাকসাম রেলওয়ে থানায় অপমৃত্যু মামলায় করা হয়।

দু’দিন ধরে যানবাহন চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে চাঁদাবাজির প্রতিবাদে লাকসাম-চৌদ্দগ্রাম সড়ক অবরোধ
মোঃ হাবিবুর রহমান খান, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার লাকসাম ষ্ট্যান্ডে চাঁদাবাজির প্রতিবাদে লাকসাম-চৌদ্দগ্রাম সড়ক অবরোধ করেছে সিএনজি ও অটোরিক্সা চালকরা। এতে গত দু’দিন ধরে এ রুটে সিএনজি ও অটোরিক্সাসহ যানবাহন চলাচল বন্ধ থাকায় জনসাধারণের ভোগান্তি পোহাচ্ছে। এ ঘটনায় প্রতিপক্ষের হামলায় এক সিএনজি চালক মারাত্মক আহত হয়েছে। কুমিল্লা সিএনজি অটোরিক্সা মালিক সমিতির সভাপতি আবদুল্লাহ মোঃ জাকির জানান, লাকসাম সিএনজি ষ্ট্যান্ডে মাসিক ৫শ’ টাকা এবং প্রতিদিন ১০ টাকা হারে জিপি প্রদান করা হতো। কিন্তু বর্তমানে মালিক ৬শ’ টাকা এবং দৈনিক ৩০ টাকা হারে জোরপূর্বক আদায় করা হচ্ছে। এরই প্রতিবাদে বুধবার বিকাল থেকে ওই সড়কের চাঁনপদুয়া নামক স্থানে সিএনজি অটোরিক্সার চালকরা গাড়ী চলাচল বন্ধ রেখে সড়ক অবরোধ করে। এই ঘটনায় ওই সড়কের ফুলগাঁও বাজার এলাকায় লিটন নামের এক সিএনজি ড্রাইভার প্রতিপক্ষের হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়। তাকে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যানবাহন চলাচল বন্ধ থাকায় শত শত যাত্রীকে চরম দুর্ভোগ পোহাচ্ছে।

About

আরও পড়ুন...

শার্শায় মাঠ জুড়ে বিভিন্ন জাতের সরিষা চাষ

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলায় এ বছর বিভিন্ন জাতের সরিষা চাষ শুরু হয়েছে। …

error: Content is protected !!