Home / কুয়েত / প্র্রতিরক্ষা মন্ত্রনালয় সংসদীয় কমিটির সদস্যদের সম্মানে বঙ্গবন্ধু পরিষদ কুয়েত শাখা কর্তৃক মত বিনিময় সভা ও সম্বর্ধনা।

প্র্রতিরক্ষা মন্ত্রনালয় সংসদীয় কমিটির সদস্যদের সম্মানে বঙ্গবন্ধু পরিষদ কুয়েত শাখা কর্তৃক মত বিনিময় সভা ও সম্বর্ধনা।

DSC_0318কুয়েত প্রতিনিধি শেখ এহছানুল হক খোকন- বাংলাদেশের প্রতিরক্ষা মন্ত্রানালয়ের সংসদীয় কমিটির কুয়েত সফর এলে বঙ্গবন্ধু পরিষদ কুয়েত শাখার উদ্যোগে এক মতবিনিময় ও সম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অভিজাত ফাইভ ষ্টার (জে-ডাল্বউ) হোটেলে এই অনুষ্টানে সভাপতিত্ব করে বঙ্গবন্ধু পরিষদ কুয়েত শাখার সভাপতি শেখ আকরামুজ্জামান, সাধারন সম্পাদক মাইনউদ্দিন মঈন এর সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য মোঃ ফারুক খান এমপি, বিশেষ অতিথি ছিলেন প্রতিরক্ষা মন্ত্রনালয়য় এর সংসদীয় কমিটির সভাপতি সুবিদ আলী ভূইয়া এমপি, বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক ডঃ দিপু মনি এমপি, এডভোকেট বাবলী এমপি, মাহমুদ উস সামাদ এমপি। এছাড়া অনুষ্ঠানে অতিথিদের মধ্যে ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল কুয়েত সভাপতি মোকাই আলী লুৎফর রহমান, ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, ইঞ্জিনিয়ার ফারুক , আতাউল গনি মামুন, ফয়েজ কামাল, নাফিজ জাহান জোয়ারদার, সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, বঙ্গবন্ধু পরিষদ, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক এবং অসংখ্য সুধী বৃন্দ। মতবিনিময় সভায় প্রবাসী বাংলাদেশীরা অনেক দাবী দাওয়া তুলে ধরেন। এরপর অতিথিরা তাদের বক্তব্য সে সকল দাবী দাওয়ার ব্যাপারে বলেন বর্তমান সরকার প্রবাসী বান্ধব সরকার খুব শীর্ঘ্রই আপনাদের দাবী গুলো প্রধানমন্ত্রীকে অবহিত করবো বলে আশ্বস্ত করেন। তারা আরো বলেন বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু তাই আপনারা সকলে ঐক্যবদ্ধ ভাবে বাংলাদেশের অগ্রযাত্রাকে অভ্যাহত রাখতে সহযোগীতা করবেন এই আশা ব্যক্ত করেন।
পরে অতিথিদের বিশেষ সম্মাননা ক্রেষ্ট তুলেদেন বাংলাদেশ বিননেস কাউন্সিল কুয়েত এর নেতৃবৃন্দ ও অন্যান্য বেশ কিছু সংগঠনের প্রতিনিধিরা ফুলেল শুভেচ্ছা জানান। নৈশ্যভোজ শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

আরও পড়ুন...

দেশে আটকে পড়া কুয়েত প্রবাসী বাংলাদেশীদের অনলাইন নিবন্ধন করতে অনুরোধ জানিয়েছে দূতাবাস

বৃহঃস্পতিবার বাংলাদেশ দূতাবাস কুয়েত এক প্রেস রিলিজ এর মাধ্যম্যে এই আহবান করেন। মেজর জেনারেল মোহাম্মদ …