Home / প্রবাস / ফার্মাসিষ্ট মুস্তাক আহমেদের পিতা সালাউদ্দিন আহমেদর ইন্তেকাল

ফার্মাসিষ্ট মুস্তাক আহমেদের পিতা সালাউদ্দিন আহমেদর ইন্তেকাল

তৈয়বুর রহমান টনি নিউ ইর্য়কঃ বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ ও ফার্মাসিষ্ট জনাব মুস্তাক আহমেদের পিতা জনাব সালাউদ্দিন আহমেদ ৯২ বছর। গতকাল বুধবার ৫ ই জুন কুইন্স হাসপাতালে দুপুর ২.ত০ মি বার্ধ্যগ্য জরিত রোগে চিকিৎসাধীন অবস্থায় মূত্যুর কোলে ঢলে পরেন (ইন্নাল্লি……রাজেউন)। মৃত্যুকালে ৪ ছেলে ৩ মেয়ে ও নাতি-নাতনি সহ অসংখ্যে গুনাগ্রাহী আত্বীয় স্বজন ও বন্ধুবান্ধব রেখে গেছেন।
জ্যামাইকা অধিবাসী মরহুমের বড় ছেলে মুস্তাক আহমেদ, নাছির আহমেদ, সাব্বির আহমেদ ও আকিল আহমেদ, মেয়ে -নাজমা মস্তাফিজ, সারমিন বানু ও নাহিদ খান। উনার এক ছেলে এক মেয়ে মিশিগানে বাস করতো বাকিরা সবাই নিউ ইর্য়কে জ্যামাইকাতেই বাস করেন।
জনাব সালাউদ্দিন আহমেদ পাবনা সিরাজগঞ্জ ১৯২১ সালে জন্ম গ্রহন করেন। তার মৃত্যুর কথা শুনে জ্যামাইকা মসজিদে জানাজায় কমিউনিটির অনেক গন্যমান্য ব্যাক্তিরা অপস্হিত হয়েছিল।বাদ এশার জ্যামাইকা মুসলিম সেন্টারে জানাজা অনুষ্ঠিত হয় মসজিদের খতিব মাওলানা আবু জাফর বেগ এই নামাজে ইমামতি করেন।

এসময় ঠিকানার সম্পাদক প্রতিবেদকে বলছিলেন জনাব সালাউদ্দিন আহমেদ আমার পিতার সাথে খুব ভাল সম্পর্ক ছিল আরও বলছিলেন সালাউদ্দিন আহমেদ ছিলেন একজন সমাজ সেবক এবং অমাইক প্রকৃতির মানুষ। তার কাছ থেকে কখনো কেউ খারাপ আচরন পায় নাই। পাশাপাশি কমিউনিটির সকলেই বলছিল সভাব সুলভ ও সুন্দর আচরনের কথা বলছিল। তিনি আমেরিকাতে ২০ বছর যাবৎ বাস করতেন।

নার্গিস আহমেদ তার শশুর জনাব সালাউদ্দিন আহমেদ এর আত্মার প্রতি শান্তি কামনা করে তার মৃত্যুতে শোক সপ্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞ্যপন এবং বিদেয়ী আত্নার মাগফেরত কামনা করেছেন কমিউনিটির তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। বাবার মৃত্যুতে তার জন্য কমিউনিটির সবার কাছে দোয়া চান জনাব মুস্তাক আহমেদের ।
আজ বৃহসপতিবার অপরাহেৃ লংআইল্যান্ড মেমোরিয়াল কবরাস্হনে মরহুম সালাউদ্দিন আহমদের মরদেহ দাফন করা হবে।

About

আরও পড়ুন...

বিএনপি ওমান কেন্দ্রীয় কমিটির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন এর ৭১ সদস্য আহবায়ক কমিটি অনুমোদিত

বিএনপি ওমান কেন্দ্রীয় কমিটির উদ্যোগে, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন এর ৭১ সদস্য আহবায়ক কমিটি অনুমোদিত …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ