Home / কুয়েত / ফাহিল ফ্রেন্ডস ক্লাব কুয়েত’র পুর্নমিলনী ও সম্বর্ধনা অনুষ্ঠিত হয়

ফাহিল ফ্রেন্ডস ক্লাব কুয়েত’র পুর্নমিলনী ও সম্বর্ধনা অনুষ্ঠিত হয়

আব্দুল কাদের কুয়েতঃ- প্রবাসের শত কর্ম ব্যাস্ততার মাঝেও কুয়েত প্রবাসী বাংলাদেশীরা প্রতিষ্ঠা করে বেশ কয়েকটি ক্রীড়া সংগঠন।এই গুলোর মাঝে অন্যতম একটি সংগঠন ফাহিল ফ্রেন্ডস ক্রিকেট ক্লাব।গত মাসে বাংলাদেশ দুতাবাস কুয়েত’র উদ্যোগে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে সফটরক ক্রিকেট ক্লাব কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়া ফাহিল ফ্রেন্ডস ক্রিকেট ক্লাব’র উদ্যোগে কুয়েত’র ফাহিল অঞ্চলে জনতা রেষ্টুরেন্টে আয়োজন করা হয় সংগঠক সম্বর্ধনা ও পুর্নমিলনী অনুষ্ঠান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রীড়া সংগঠক এস এম সেলিম।পরিলনায় ছিলেন মোহাম্মদ আহাদ।
প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব এজাজুর রহমান জুনেল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া ব্যাক্তিত্ব আবুল হাসেম এনাম,হুমায়ুন কবীর মায়মুন,একে আজাদ,ফয়সাল আহম্মেদ,আব্দুর রহমান,আব্দুল কাদের,ফাহাদ ফয়সাল,জাফর ইকবাল পলাশ।
অনুষ্ঠানে ফাহিল ফ্রেন্ডস ক্রিকেট ক্লাবের অন্যতম পৃষ্ঠপোষক এজাজুর রহমান জুনেল কে ক্রীড়া সংগঠক হিসেবে বিশেষ অবদানের জন্য সম্বর্ধনা দেওয়া হয়।
বক্তারা বলেন প্রবাস জীবনের সকল ব্যাস্ততাকে পিছনে পেলে যে সব ছেলেরা খেলাধুলার মাধ্যমে আমাদেরকে কিছু সময়ের জন্য হলেও সামনে বসে দেশের খেলা দেখার স্বাদ দিচ্ছে এবং কুয়েতের মাটিতে এই সব খেলা আয়োজনের মাধ্যমে যারা অন্যদের কাছে আমাদের ঐতিহ্যকে সমুন্নত রাখার চেষ্টা করে যাচ্ছে তাদের পাশে আমরা সব সময় থাকবো।
বক্তারা বলেন ক্রিকেট অত্যান্ত ব্যয় বহুল খেলা তাই এই খেলার জন্য ফাহিল ফ্রেন্ডস ক্রিকেট ক্লাবের পাশে আমরা সার্বক্ষনিক থাকবো।
পরিশেষে গত কয়েক দিন আগে বাংলাদেশ দুতাবাসের উদ্যোগে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ি খেলোয়ারদের মাঝে ক্লাবের পক্ষ থেকে বিশেষ ট্রফি তুলে দেন অনুষ্ঠানে আমন্ত্রিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

আরও পড়ুন...

এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারি

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: সিলেটের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার অভিযুক্ত এসআই আকবারের দেশ …