Home / বিশ্ব / ফিলিপাইন শোবিজ তারকার ইসলাম গ্রহণ

ফিলিপাইন শোবিজ তারকার ইসলাম গ্রহণ

ফিলিপাইন অভিনেত্রী কুউন পাডিলা (Queenie Padilla) শোবিজ ত্যাগ করে ইসলাম গ্রহণ করেছেন। এবিসি-সিবিএন সংবাদের সঙ্গে একটি সাক্ষাৎকারে, কুউন পাডিলা বলেছেন তিনি ইসলাম গ্রহণ করে অভ্যন্তরীণ শান্তি এবং দিকনির্দেশনা পেয়েছেন।

এ বিষয়ে তিনি বলেন, ”ইসলাম একটি জীবন ব্যাবস্থা। আপনি জখন মুসলিম হবেন। তখন জানবেন জীবনের সত্যিকার উদ্দেশ্য কি। আমি একজন পাপী ব্যক্তি। কিন্তু আল্লাহ আমাকে তার গৃহে আমাকে দাওয়াত করেছেন। সুতরাং, আমি এখন আল্লাহর খুব নিকটে।”

সম্প্রতি তিনি হজ পালন করেছেন। তিনি বলেছেন যে, তিনি ইসলাম ধর্ম গ্রহণের কারণে এখন সম্পূর্ণ আলাদা ব্যক্তি।তিনি বলেন, “যখন আমি শোবিজে ছিলাম, তখন আমি অসুখী ছিলাম। আমি কি যেন হারিয়েছিলাম কখনই চিরন্তন অনুভব করতাম না। এখন, আল্লাহ আমার জীবন, আলহামদুলিল্লাহ্‌, লা ইলাহ ইল্লাল্লাহ , আমি এখন সুখ এবং জীবনের উপাদান পেয়েছি।”

সাক্ষাতকারে তিনি তিনি তার বর্তমান জীবন উপভোগ করছেন। শোবিজকে হারাম কাজ উল্লেখ করে বলেন তিনি আর তাঁর পুরান পেশায় ফেরত যাবেন না।

তিনি তার ইসলাম ধর্ম গ্রহণে ও হজ পালনে সাহায্য করায় তার আবেগাপ্লুত অবস্থ্যায় বাবা রবিন পাডিলা কে ধন্যবাদ জানান এবং বলেন যে, তার বাবা তাকে সুযোগ না করে দিলে হয়ত তিনি মুসলিম হতে পারতেন না।

About

আরও পড়ুন...

স্পেনে করোনার টিকা প্রদান শুরু

সাহাদুল সুহেদ, স্পেন: করোনাভাইরাস প্রতিরোধে স্পেনে টিকা প্রদান কর্মসূচি শুরু হয়েছে। রবিবার (২৭ ডিসেম্বর) স্থানীয় …

error: Content is protected !!