Home / দেশ / বগুড়ায় আন্তঃজেলা মোটর সাইকেল ছিনতাইকারী দলের সদস্য আটক

বগুড়ায় আন্তঃজেলা মোটর সাইকেল ছিনতাইকারী দলের সদস্য আটক

নজরুল ইসলাম মিন্টু বগুড়া জেলা প্রতিনিধি ঃ জয়পুরহাটের চকসীম ব্রীজ এলাকা থেকে ছিনতাই হওয়া ইয়ামাহা মোটরসাইকেল বগুড়ার ঠনঠনিয়ার একটি ওয়ার্কশপ থেকে উদ্ধার এবং ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে আঃ লতিফ নামে এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। পুলিশ জানান, আটককৃত আঃ লতিফ (২০) বগুড়ার ধুনট উপজেলার বড় বিলা গ্রামের মৃত আঃ জলিলের পুত্র।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মিজানুর রহমান জানান, জয়পুরহাট সদরের  খঞ্জনপুরের ইব্রাহিমের পুত্র আঃ লতিফ এর একটি ইয়ামাহা মোটরসাইকেল চকসীম ব্রীজ এলাকা থেকে ছিনতাই করে বগুড়া শহরের ঠনঠনিয়াস্থ ভাইপাগলার মাজার সংলগ্ন হারুনের ওয়ার্কশপে ওয়ারিং করা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে তার (মিজানুর রহমান) নেতৃত্বে এএসআই ফারুক হোসেনসহ বুধবার বিকেলে ওই ওয়ার্কশপে অভিযান চালানো হয়। অভিযানকালে ওয়ার্কশপ থেকে ছিনতাই হওয়া ওই মোটরসাইকেলসহ আঃ লতিফকে আটক করা হয়। ওসি মিজানুর রহমান আরো জানান, গত ১৮ জুলাই আঃ লতিফ তার সহযোগীদের নিয়ে জয়পুরহাটের চকসীম ব্রীজ’র উপর থেকে মোটরসাইকেলটি ছিনতাই করে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ