Home / দেশ / বগুড়ায় আ’লীগ সভাপতির বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগে বিদ্রোহী গ্র“পের সংবাদ সম্মেলন

বগুড়ায় আ’লীগ সভাপতির বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগে বিদ্রোহী গ্র“পের সংবাদ সম্মেলন

নজরুল ইসলাম মিন্টু বগুড়া জেলা প্রতিনিধি ঃ বগুড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী গ্র“প সাংবাদিক সম্মেলন করেছেন। মঙ্গলবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে তারা এ সম্মেলন করেন। দীর্ঘ আট বছরেও কাউন্সিল না হওয়ায় আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ জেলা কমিটির নামে সংগঠন বিরোধী কর্মকাণ্ড ও জেলা সভাপতির স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে বিদ্রোহী নেতারা সাংবাদিক সম্মেলনের করে। মঙ্গলবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে বগুড়ার পাঁচ উপজেলা কমিটির নেতা কর্মীরা আওয়ামী লীগের বর্তমান জেলা কমিটি ও এর সভাপতি মমতাজ উদ্দীনের স্বোচ্ছাচারিতা এবং সংগঠন বিরোধী কর্মকাণ্ডের উল্লেখ করে বলেন, “সভাপতি দলের গঠনতন্ত্র অমান্য করে বিভিন্ন উপজেলা কমিটি ভেঙ্গে দিয়ে নিজের লোকদের সভাপতি সেক্রেটারি বানিয়ে নতুন কমিটি করছেন। এতে উপজেলা পর্যায়ের ত্যাগী নেতা কর্মীরা জেলা কমিটির বিরুদ্ধে বিক্ষুব্ধ হয়ে উঠছে এবং দলীয় কর্মকাণ্ডে নিষ্ক্রিয় হয়ে পড়ছে। এতে বগুড়ায় আওয়ামী লীগের সাংগাঠনিক অবস্থা ভেঙ্গে পড়েছে।” সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মীর্জারুল আলম শাহজাদা বলেন, “জেলা কমিটির এ স্বেচ্ছাচারিতা ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়ে কেন্দ্রীয় কমিটিতে অভিযোগ করা হলেও  সেখান থেকে কোনো ব্যবস্থা নেয়া হচ্ছে না। এজন্য সাংবাদিক সম্মেলনে দলের এ নাজুক পরিস্থিতির কথা আমরা জানাতে বাধ্য হচ্ছি। এর পরেও কোনো ব্যবস্থা না হলে পরবর্তীতে কঠোর পদক্ষেপ নেয়া হবে।”
সাংবাদিক সম্মেলনে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. শাফউল আলম বুলু, গাবতলী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ফজলুল বারি নয়ন, শাজাহানপুর উপজেলা কমিটির যুগ্ম সম্পাদক মাহফুজুর রেহমান বাবলু, বগুড়া সদরের যুগ্ম সম্পাদক কাওছার আলী খোকনসহ অন্যান্য উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ