Home / দেশ / বগুড়ায় জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে ছুরিকাঘাতে বৃদ্ধ খুন : গ্রেফতার ২-

বগুড়ায় জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে ছুরিকাঘাতে বৃদ্ধ খুন : গ্রেফতার ২-

বগুড়া জেলা প্রতিনিধি : কাহালুতে এবার বৃদ্ধ খুন। শনিবার দুপুরে বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের দ্বারাই গ্রামে জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে প্রতিপক্ষের একাধিক ছুরিকাঘাতে মাহফুজার রহমান ওরফে মাফু (৫৫) নামের ১ বৃদ্ধ খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ একই গ্রামের প্রতিপক্ষ আনছার আলীর পুত্র রবিউল ইসলাম (৩০) ও মৃতঃ মোবারক আলীর পালিত পুত্র আকবর আলী (৭০) নামের ২ জনকে গ্রেফতার করেছে এবং লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
প্রত্যেক্ষদর্শীরা জানান মাহফুজার রহমানের সাথে তার বাবার পালিত পুত্র আকবর আলীর সাথে জমিজমা নিয়ে প্রায় ২ বছর আগে থেকে বিবাদ ও মামলা মোকর্দ্দমা চলছে। ঘটনার দিন সোয়া ১২ টার দিকে মাঠে কাজ করে মাহফুজার বাড়িতে পানি খাওয়ার জন্য আসেন। এ সময় প্রতিপক্ষের ৬/৭ জন বিবাদ মিমাংশা করার কথা বলে তাকে ঐ গ্রামের রবিউলের বাড়িতে নিয়ে যায়। সেখানেই প্রতিপক্ষের লোকজন কন্যা ও নাতীর সামনে মাহফুজারের বুকে এবং পাজরে ৪ টি ছুরিকাঘাত করে। পরে প্রতিবেশীরা চিকিৎসার জন্য মাহফুজারকে হাসপাতালে নিয়ে যাওয়া পথে সে মারা যান।
এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যে বাড়িতে মাহফুজার কে ছুরিকাঘাত করেছে সেই বাড়ির মালিক রবিউলকে গ্রেফতার করে। পরে পুলিশ কাহালু হাসপাতাল থেকে আকবর আলীকে গ্রেফতার করে।এই ঘটনায় বগুড়ার সহকারি পুলিশ সুপার (বি-সার্কেল) ঘটনাস্থল তাৎক্ষনিক ভাবে পরিদর্শন করেন। কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক জানান আমরা খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ২ জনকে আটক করেছি। হত্যাকান্ডের রহস্যও উদঘাটন হয়েছে। এই ঘটনায় নিহতের ছেলে আব্দুস সালাম বাদী হয়ে কাহালু থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ