Home / দেশ / বগুড়ায় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার , পাবনা আতাইকুলায় কষৃক খুন,পাবনা শহরে যুবক খুন

বগুড়ায় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার , পাবনা আতাইকুলায় কষৃক খুন,পাবনা শহরে যুবক খুন

বগুড়ায় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার
নজরুল ইসলাম মিন্টু বগুড়া জেলা প্রতিনিধি ঃ বগুড়ার ধুনট পৌর এলাকার চরপাড়া গ্রাম থেকে পুলিশ লিটন মিয়া (৩৫) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। সে ওই গ্রামের আলতাব হোসেনের ছেলে। থানা সূত্রে জানা যায়, লিটন মিয়া একজন ধান ব্যবসায়ী। গত কয়েক মাসে ব্যবসায় লোকসানের হিসেব গুনতে হয়েছে তাকে। এদিকে পাওনাদারদের সময় মতো টাকা পরিশোধে সে ব্যর্থ হয়। ঋনের চিন্তা মাথায় নিয়ে রবিবার রাতে সে বাড়ি থেকে বের হয়। এরপর সেমাবার সকালে পরিবারের লোকজন বাড়ির পাশে আম গাছের ডালে গলায় দড়ি বেচানো অবস্থায় লিটনের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

পাবনা আতাইকুলায় কষৃক খুন
পাবনা থেকে মোবারক বিশ্বাসঃ পাবনার আতাইকুলায় দুলাল(৩০) নামের এক কৃষককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে সাঁথিয়া থানার আলোকদিয়ার গ্রামের হোসেন খা’র ছেলে । থানা ও এলাকা সুত্রে জানা যায়, গত রবিবার বিকালে দুলাল অন্যান্য দিনের ন্যায় বাড়ী থেকে বের হয়ে গভীর রাত পর্যন্ত বাড়ী না আসায় খুজাখুজি শুরু করে পরিবারের লোকজন। খুজাখুজির এক পর্যায়ে রাত ১১টায় পার্শ¦বতী ভিন্ন গ্রামের মাঠের মধ্যে লাশ পরে থাকতে দেখে পরিবারের সদস্যরা আতাইকুলা থানায় খবর দিলে পুলিশ রাত ১টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আতাইকুলা থানা পুলিশ জানায়, কাঁচা পাট দিয়ে গলা পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। পুর্ব শত্র“তার জের ধরে এ হত্যাকান্ড হতে পারে বলে পুলিশের ধারনা। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশ প্রেরন করেছে পুলিশ। রির্পোট লেখা পর্যন্ত এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

পাবনা শহরে যুবক খুন
পাবনা থেকে মোবারক বিশ্বাসঃ পাবনা সদর উপজেলার রাধানগর মহল্লায় এক যুবক দুর্বত্তদের হাতে খুন হয়েছে। সোমবার দুপুর আড়াইটায় পৌর পলিটেকনিক ইনষ্টিটিউট এর পুকুর পাড়ে কতিপয় সন্ত্রাসী রাধানগর নারায়নপুর মহল্লার মোঃ গহের সেখের ছেলে মির্জা (৪০)কে ছুরিকাঘাত করে আহত করে। পরবর্তিতে আহতের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্তানান্তর করেন। বিকাল ৪টায় পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়েন। নিহত মির্জা মাছ ব্যবসায়ী ছিলেন। পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত ) নুরে আলম জানান কি কারনে দুর্বত্তরা মির্জাকে হত্যা করেছে তার সঠিক কারণ জানা যায়নি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ ঘটনার সাথে কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি।

About

আরও পড়ুন...

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত। ভোক্তাদের মাঝে শিক্ষা ও …

error: Content is protected !!