Home / দেশ / পাবনা জেলা বিএনপির সম্পাদকের বাসায় দুর্ধর্ষ চুরি : আটক ১

পাবনা জেলা বিএনপির সম্পাদকের বাসায় দুর্ধর্ষ চুরি : আটক ১

পাবনা থেকে মোবারক বিশ্বাস ঃ পাবনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতার বাসায় রহস্যজনকভাবে মঙ্গলবার গভীর রাতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরের দল নগদ ৭০ হাজার টাকা, ১৫ ভরি স্বর্ণালঙ্কারসহ অন্তত: ১০ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে পরিবারের দাবি।এ ঘটনায় চোর সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য মিতুল (২৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক মিতুল পৌর সদরের শিবরামপুর মহল¬াার আবুল কালাম আজাদের ছেলে। হাবিবুর রহমান তোতা জানান, শহরের শিবরামপুর এলাকার ‘মানিক মহল’ নামের দোতলা বাসভবনের দ্বিতীয়তলায় রাত আনুমানিক ১২টা থেকে ২টার মধ্যে এই চুরির ঘটনা ঘটে। তিনি জানান, চোরের দল বাসার জানালার গ্রীল কেটে ঘরে ঢুকে এই চুরির ঘটনা ঘটায়। রাতে সেহরী খেতে উঠে আমরা চুরির ঘটনা জানতে পারি।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/প্রশাসন) আফজাল হোসেন জানান, খবর পেয়ে বুধবার সকালে পুলিশ ওই বিএনপি নেতার বাসা পরিদর্শণ করেছে। এছাড়া চোর সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মিতুল (২৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।
এ ব্যাপরে থানায় মামলা হয়েছে। এই চুরির ঘটনায় নিন্দা জানিয়েছেন পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর অব কেএস মাহমুদ,পাবনা পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব তৌফিক হাবিব,পাবনা সদর উপজেলা বিএনপির সভাপতি একে এম মুসা,সাধারন সম্পাদক রেহানুল ইসলাম বুলাল। উল্লেখ্য গত কয়েকদিন পুর্বে পাবনা জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক জহুরল ইসলামের বাসায় একই কায়দায় দুর্ধষ চুরির ঘটনা ঘটে। সেখানেও চোরের দল গভীর রাতের আধারে বাড়ির মধ্যে প্রবেশ করে মালামাল নিয়ে সটকে পড়ে। পাবনা জেলা বিএনপি’র শীর্ষ দুই নেতার বাড়িতে চুরির ঘটনা ঘটায় বিএনপি’র অন্য সিনিয়ির নেতাদের মনে ভীতির সঞ্চার করেছে।

পাবনা ঈশ্বরদীতে সিবিও সদস্যদের
সাথে সাংবাদিকদের মতবিনিময়

পাবনা থেকে মোবারক বিশ্বাস ঃ ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের সিবিও সদস্যদের সাথে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ জুলাই সকালে ম্যাস্-লাইন মিডিয়া সেন্টার (এমএমসি)’র সিটিজেন্স ভয়েস ফর ইম্প্রুভড লোকাল পাবলিক সার্ভিসেস (সিভিআইপিএস) প্রকল্পের উদ্যোগে এবং সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট এন্ড কো-অপারেশন (এসডিসি)’র আর্থিক সহায়তায় ঈশ্বরদী মিডিয়া সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্থানীয় সরকারের আসন্ন বাজেট তৈরীতে স্থানীয় জনগণের অংশগ্রহণ, ইস্যু ভিত্তিক বিভিন্ন সমস্যা, সমাধানের উপায়, পথ, কৌশল ও প্রতিরোধের বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়। আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দৈনিক আমারদেশ পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি ও আঞ্চলিক সাংবাদিক ফোরামের জেলা সাধারন সম্পাদক এসএম ফজলুর রহমান। প্রধান অতিথি ছিলেন, দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা ও আঞ্চলিক সাংবাদিক ফোরামের জেলা সভাপতি স্বপন কুমার কুন্ডু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যাস্-লাইন মিডিয়া সেন্টার (এমএমসি)’র সিটিজেন্স ভয়েস ফর ইম্প্রুভড লোকাল পাবলিক সার্ভিসেস (সিভিআইপিএস) প্রকল্পের আঞ্চলিক মনিটরিং অফিসার মোস্তাফিজুর রহমান।

পাবনা ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

পাবনা থেকে মোবারক বিশ্বাস ঃ পাবনা ঈশ্বরদী উপজেলার মূলাডুলি রেল স্টেশনের কাছে বুধবার দুপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু হয়েছে। মুলাডুলি রেলস্টেশন সূত্র জানায়, ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি ঈশ্বরদীর মূলাডুলি রেলষ্টেশন অতিক্রমকালে ওই ব্যক্তি রেললাইন পার হওয়ার সময় কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। প্রত্যক্ষদর্র্শী জানান, ওই ব্যক্তিকে স্থানীয় কেউ চিনতে পারেনি। রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লায়েক রহমান জানান, বিষয়টি মূলাডুলি স্টেশন মাস্টারের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে পুলিশ ব্যবস্থা নেবে

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ