Home / দেশ / বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের সংগঠন সোনালী দলের নতুন কমিটি গঠিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের সংগঠন সোনালী দলের নতুন কমিটি গঠিত

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ থেকে ॥ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা-সার্বভৌমত্ব ও বাংলাদেশী জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে আস্থাশীল শিক্ষকদের সংগঠন সোনালী দলের ২০১২-২০১৩ সালের  কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে । নবগঠিত কমিটিতে স্থান পাওয়া শিক্ষকগণ হচ্ছেন সভাপতি উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের প্রফেসর ড. ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক কৃষি অর্থনীতি বিভাগের প্রফেসর ড. মোঃ আক্তারুজ্জামান, সহ-সভাপতি ফিশারিজ টেকনোলজি বিভাগের প্রফেসর ড. এ. কে. এম. নওশাদ আলম , কোষাধ্যক্ষ বায়োটেকনোলজি বিভাগের ড. মোঃ শহীদুল হক, সাংগঠনিক সম্পাদক  কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের সহযোগী প্রফেসর ড. মোঃ আসাদুজ্জামান সরকার, যুগ্ম সম্পাদক কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের সহযোগী প্রফেসর ড. মোহাম্মদ আশিক-ই-রব্বানী,  সদস্য ফুড টেকনোলজি ও গ্রামীণ শিল্প বিভাগের প্রফেসর ড. মোঃ বোরহান উদ্দিন, ফিশারিজ ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মোঃ ইদ্রিস মিয়া, কৃষিতত্ত্ব বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ আবদুস সামাদ, কৃষি পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মোঃ আবদুল কুদ্দুছ, মাইক্রোবায়োলজি আ্যান্ড হাইজিন বিভাগের প্রফেসর ড. মোঃ বাহানুর রহমান, পশুবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোঃ আবুল হাশেম, পোল্ট্রি বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোঃ শওকত আলী, কৃষিতত্ত্ব বিভাগের ড. আহমদ খায়রুল হাসান, প্যারাসাইটোলজি বিভাগের ড. তাহসিন ফারজানা, পদাধিকার বলে সদস্য নির্বাচিত হয়েছেন কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের প্রফেসর ড. মোরশেদ আলম, পশুবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ মুজাফফর হোসেন, ফিশারিজ ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মোঃ আব্দুল ওহাব, কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের প্রফেসর ড. মোঃ হাম্মাদুর রহমান
গত ২০/০৬/২০১২ তারিখের সোনালীদলের সাধারণ সভায় অনুমোদিত সাবজেক্ট ম্যাটার কমিটির সুপারিশের ভিত্তিতে এবং ০১/০৭/২০১২ তারিখে অনুষ্ঠিত সোনালী দলের সাধারণ সভার অনুমোদনক্রমে উল্লেখিত শিক্ষকবৃন্দকে নিয়ে সোনালী দলের ২০১২-২০১৩ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয় ।
প্রফেসর ড. মোঃ আব্দুল ওহাব, সাবেক সভাপতি, সোনালী দল ও আহ্বায়ক সাবজেক্ট ম্যাটার কমিটি ও প্রফেসর ড. মোঃ হাম্মাদুর রহামন, সাবেক সাধারণ সম্পাদক, সোনালী দল ও সদস্য- সচিব সাবজেক্ট ম্যাটার কমিটি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে  তথ্য জানা  যায় ।

About

আরও পড়ুন...

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত। ভোক্তাদের মাঝে শিক্ষা ও …

error: Content is protected !!