Home / প্রবাস / বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি কুয়েত কর্তৃক সাংবাদিক আল আমিন রানাকে সম্বর্ধনা

বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি কুয়েত কর্তৃক সাংবাদিক আল আমিন রানাকে সম্বর্ধনা

ল আমিন রানা: কুয়েত সিটির রাজধানী হোটেলে ৫ই মে বৃহসম্পতিবার রাতে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি কুয়েত কৃর্তৃক সংগঠনের সাংগঠনিক সম্পাদক আল আমিন রানার অবকাশ কালীন স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে অভিনন্দন ও সম্বর্ধনার আয়োজন করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক শেখ এহ্ছানুল হক খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মঈন উদ্দীন সরকার সুমন।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ হাবিব মোস্তফা (এম.এসসি) সুপারিন্টেন্ডেট কুয়েত এয়ারওয়েজ। বাংলাদেশ রিপের্টাস ইউনিটি কুয়েত এর সহ সভাপতি শরিফ মোঃ মিজানুর রহমান,প্রচার সম্পাদক কবি আল ইমরান শিকদার,এনএনসি ওয়ার্ড টিভি’র কুয়েত প্রতিনিধ আল আমিন সরকার,প্রমুখ| বাংলাদেশ রিপের্টার্স ইউনিটি কুয়েতের সাংগঠনিক সম্পাদক সময়ের সাহসী কলম সৈনিক সাহসী সাংবাদিক আল আমিন রানা অবকাশ কালীল স্বদেশ গমণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথিগণ আল আমিন রানার বিভিন্ন কার্যকত্রুমের ভূয়সী প্রশংসা করে তার স্বদেশ যাত্রা মঙ্গল হউক সে প্রত্যাশা করেন। আল আমিন রানা স্বদেশ যাত্রা উপলক্ষে তার বক্তব্যে আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সকলের প্রতি দোয়া কামনা করেন। সেই সাথে বাংলাদেশ বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি কুয়েতের সাংগঠনিক সম্পাদক আল আমিন রানাকে সম্মানিত করার প্রয়াসে তার অবকাশ কালীন স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে “স্মৃতি স্বরূপ বিশেষ সম্মাননা” ত্রেুষ্ট প্রধান করা হয় সংগঠনের পক্ষ থেকে।
আমাদের আগ্রজ আমাদের নতুন প্রজম্মের জন্য পদ নিদের্শ হয়ে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষমা করেন অনুষ্ঠানের সভাপতি।

About

আরও পড়ুন...

বিজয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ

মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ ২০২০ …

error: Content is protected !!