Home / প্রবাস / বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানকে সংবর্ধনা দিয়েছে ওমান প্রবাসীরা।

বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানকে সংবর্ধনা দিয়েছে ওমান প্রবাসীরা।

oman2বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের নব গঠিত কমিটির সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে রাজধানী মাস্কাটের অভিজাত ৪স্টার হোটেল “গোল্ডেন টিউলিপে”। এ উপলক্ষে ওমানে অবস্থিত বাংলাদেশী কমিউনিটির পক্ষথেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়, এতে কমিউনিটির সর্বস্তরের নেতাকর্মী ও সিনিয়র ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। ডাক্তার ফাতিহা রহমান পিনুর সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শওকত হোসাইন। এরপর নতুন কমিটির নাম ঘোষণা করেন আবীর হসপিটালের একমাত্র বাংলাদেশী মেডিক্যাল অফিসার ডাক্তার ফাতিহা রহমান পিনু। যমুনা টিভির ওমান প্রতিনিধি এইচএম হুমায়ুন কবির কে সভাপতি, এনটিভির ওমান প্রতিনিধি এম আজিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক, এটিএন বাংলার ওমান প্রতিনিধি বাইজিদ আল-হাসান কে সাংগঠনিক সম্পাদক, বাংলাভিশনের মধ্যপ্রাচ্যের বিশেষ প্রতিনিধি গোলাম মাওলা হাজারিকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, একাত্তর বাংলার ওমান প্রতিনিধি শওকত হোসাইনকে অর্থ সম্পাদক, দৈনিক মানবজমিন এর ওমান প্রতিনিধি মাহফুজ আনাম কে প্রচার সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এরপর শুভেচ্ছা বক্তব্য দেন নতুন কমিটির সাংবাদিক বৃন্দ। বক্তব্যে সাংবাদিকরা প্রবাসে সাংবাদিকতা করার নানা সমস্যার কথা তুলে ধরে তারা বলেন ওমানে প্রায় আট লাখ প্রবাসী রয়েছে কিন্তু এদের কথা তুলে ধরার মতো তেমন কোনো মিডিয়াই নাই। প্রবাসে নানা সমস্যা ও প্রতিকূলতার মধ্যেই সাংবাদিকতা করতে হচ্ছে। প্রবাসে বৈধ ভাবে সাংবাদিকতা করার বিষয়ে সরকারের প্রতি দৃষ্টি আকর্ষন করেন সকল সাংবাদিকরা।

omanএরপর অতিথিদের জন্য রকমারি ইফতার ও বুফে ডিনারপার্টির ও ব্যবস্থা করেন আয়োজক কমিটি। হরেকরকম ইফতার ও নানারকম আইটেমে সজ্জিত ছিলো সকলের প্লেট। সাংবাদিকদের এমন আয়োজনে খুশি সকল প্রবাসীরা।

ইফতার ও মাগরিবের নামাজের পর রাখা হয় অতিথিদের জন্য আলোচনা পর্ব। এ পর্বে আগত অতিথিরা সাংবাদিকদের বিগত দিনের কাজের প্রশংসা ও আগামী দিনের পরামর্শ ব্যাক্ত করেন।

সবশেষে নতুন কমিটি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চিটাগাং সমিতি ওমান, মিরসরাই সমিতি ওমান, বাংলাদেশ সমিতি ওমান, বাংলাদেশ স্কুল মাস্কাট, ওমান বিএনপি, আওয়ামীলীগ, জামায়েতে ইসলামী বাংলাদেশ, ইসলামি আন্দোলনসহ কমিউনিটির সিনিয়র ব্যবসায়ীরা।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোশ্যাল ক্লাবের সহ সভাপতি আজিমুল হক বাবুল, চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি সিআইপি ইয়াসিন চৌধুরী, আল হোসনি গ্রুপের জেনারেল ম্যানেজার মুহাম্মদ ইব্রাহিম চৌধুরী, মিরসরাই সমিতির সভাপতি মুহাম্মদ রিয়াদ, গাল্ফ এক্সচেঞ্জের সিইও ইফতেখার উল হাসান চৌধুরী, সিআইপি ইঞ্জিনিয়ার আশ্রাফুর রহমান, সিআইপি বদরুল আলম, বাংলাদেশ স্কুলের পক্ষে স্কুলটির পরিচালক মেজর নাসির (অবঃ), বিশিষ্ট ব্যবসায়ী আঃ রহিম, জসিম উদ্দিন, জবলুল আনোয়ার বাদল, হাবিবুর রহমান হাবিব, ওমান এক্সচেঞ্জ, হামদান এক্সচেঞ্জ ও ওমান প্রবাসী ঢাকা জেলা কল্যাণ সমিতির আহ্বায়ক জনাব আলী আশরাফ,ও মোঃ শাহাদাৎ হোসেনসহ আরো অনেকে। সকলের উপস্থিতিতে এমন একটি অনুষ্ঠান পেয়ে সবাই খুবই আনন্দিত।

About admin

আরও পড়ুন...

প্রবাসী সাংবাদিক ইউনিটির সমন্বয়ে ভার্চুয়াল প্রতিবাদ সভা

রবিবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুরে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হন,সৌদি আরব প্রবাসী …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ