Home / দেশ / বারদী ইসলামী পাঠাগার ও সমাজ কল্যাণ পরিষদের নৌকা ভ্রমণ

বারদী ইসলামী পাঠাগার ও সমাজ কল্যাণ পরিষদের নৌকা ভ্রমণ

আল আমিন রানা, বিশেষ প্রতিনিধিঃ নদীতে যখন পানি থৈ থৈ করে সে সময় নৌকায় করে পিকনিক করে গ্রাম অঞ্চলের ভ্রমণ পিপাসুরা। বর্ষাকালের দিগন্তজোড়া পানির রাজত্বে সে যে কি আনন্দ থাকে না কোন বায়ু দুষন,শব্দ দুষন। পানির কলকল শব্দে ও ঝিমঝিম বাতাসে মনে যে প্রশান্তি এনে দেয় নৌকা ভ্রমণে।
মনোরম পরিবেশ আর কোরআন হাদিসের আলোকে বারদী ইসলামী পাঠাগার ও সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে প্রতি বছরের মতো এবার ও নৌকা ভ্রমণ ২০১৬ অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার । সংগঠনের সভাপতি কাজী নাজমুল ইসলামের সভাপতিত্বে সকাল ১০টা ১মিনিটে হাফেজ মিজান এর কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে নদী পথে যাত্রা শুরু করেন বারদী থেকে।
বার্ষিক নৌকা ভ্রমণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁও আইডিয়াল কলেজের প্রিন্সিপাল  দরসে কুরআন আলোচক ড.মোঃ ইকবাল হোসাইন,দবিরউদ্দীন ভূইঁয়া ইচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড.মোঃ আছগার আলী,এছাড়া ও নৌকা ভ্রমনে অংশগ্রহন করেন- এড.সারোয়ার,আনোয়ার হোসেন,ইলিয়াছ, জাইদুল,সাদ্দাম হুসাইন,আকরাম, আব্দুল মতিন, সামসুল হক, হাফেজ মাসউদ, জাকারিয়া, জয়নাল, কাদির, এমদাদ, মজিবুর, মাওলানা আমিনুল,আনোয়ার প্রমুখ।
নৌকা ভ্রমনে ছিল হাড়ী ভাঙ্গা ও ফুটবল প্রতিযোগিতা। সেই সাথে খোলা আকাশের নিচে বারদী ইসলামী পাঠগারের কর্মকর্তাগণ দুপরের খাবার রান্না করে পরিবেশন করেন।
নৌকা ভ্রমণের পাশা পাশি সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনার পর দেশ,জাতি,ও মুসলিম উম্মহর সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজ করা হয়।

About

আরও পড়ুন...

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে ক্যাব’র উদ্যোগে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাথে অ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত। ভোক্তাদের মাঝে শিক্ষা ও …

error: Content is protected !!