Home / প্রবাস / বিএনপির সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী’র সাথে জাসাস কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গোলাম ফারুক শাহীনের সৌজন্যে সাক্ষাত।

বিএনপির সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী’র সাথে জাসাস কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গোলাম ফারুক শাহীনের সৌজন্যে সাক্ষাত।

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ: গত ২৬ সেপ(টনবর, বুধবার কুইনস্থ ফেয়ারপিল মরিয়ট হোটেলের লবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সহ সভাপতি, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, পটুয়াখালীজেলা বিএনপির সভাপতি, সাবেক বিমান বাহিনীর প্রধান আলতাফ হোসেন চৌধুরী’র সাথে জাসাস কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গোলাম ফারুক শাহীনসহ প্রবাসী বরিশাল বিভাগীয় কল্যান সমিতি, ইউ এস এর সভাপতি মোঃ শাহ আলম, উপদেষ্টা আবুল কালাম আজাদ তালুকদার ও পটুয়াখালী জেলা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি  মোঃ আবু তালেব মাতব্বর, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা এড. জিয়াউল ফারুক সামশু এর সাথে সৌজন্যে সাক্ষাত মিলিত হন। জনাব চৌধুরী এই প্রবাসে বসে বর্তমান আওয়ামী পেশী সরকারের বিরুদ্ধে  দুর্বার আন্দোলন গড়ে আহবান জানান এবং তিনি বলেন ১/১১ তে এই মার্কিন যুক্তরাষ্ট্র থেকে যেভাবে মইন ফখরুদ্দিন এর বিরুদ্ধে যেভাবে আন্দোলন করেছিলেন তার থেকে গুরুত্বসহকারে  এই বর্তমান বাকশালী সরকারের বিরুদ্ধে অন্দোলন অব্যহত রাখুন। এই সরকারের আর ক্ষমতা থাকার অধিকার নেই, দেশের সর্বস্থরে দূর্নীতি, সাংবাদিক হত্যা, স্বজনপ্রীীত, দলীয়করণ, বিরোদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে হত্যা, মামলা ও নির্যাতন চালাচ্ছে এই সরকার। গিণতন্ত্রের লেবাসে বাকশালী কায়দায়  একদলীয় শাসন চালাচ্ছে এই সরকার ও জিয়া পরিবার ধ্বংসে ব্যস্ত। বিএনপির চেয়ারপার্সন ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক, আরাফাত রহমান কোকোসহ সকল নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানী মূলক মামলা প্রত্যহারের আহবান জানান। আগামী ৯ই অক্টোবর রবিশালের বেল্স পার্কে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার জনসভায় এই প্রবাস থেকে আপনাদের পরিবারের যারা দেশে আছেন তাদের সবাইকে উক্ত জনসভায় উপস্থিত থাকার জন্য  অনুরোধ করুন এবং এই জনসভাকে জনসমুদ্রে পরিণত হবে ইনশাল্লাহ। বাংলাদেশের বিরুদ্ধে দেশী বিদেশী গভীর ষড়যন্ত্রের  বিরুদ্ধে সজাগ থাকুন।বাপসনিঊজ

About

আরও পড়ুন...

Chinmaya Foundation’s Day Number 531 & 532 For Corona Awareness and Relief Distribution Program Continue.

A leading social welfare people’s organization in Babalpur of Jajpur district, the Chinmaya Foundation has …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ