Home / দেশ / বিমান চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নিন: সংসদীয় স্থায়ী কমিটি-

বিমান চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নিন: সংসদীয় স্থায়ী কমিটি-

জানানোর পরও বৈঠকে উপস্থিত না হওয়ায় বিমানের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল অব. জামাল উদ্দিন আহদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য মন্ত্রী ও সচিবের প্রতি সুপারিশ জানিয়েছে সংসদীয় স্থায়ী কমিটি। বৃহস্পতিবার জাতীয় সংসদ সচিবালয়ে অনুষ্ঠিত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির মূলতবি বৈঠকে এ সুপারিশ করা হয়। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বৈঠকে সভাপতিত্ব করেন। বৈঠক শেষে সংসদ ভবনের মিডিয়া সেন্টারে কমিটির পক্ষ থেকে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, বৈঠকে বিমানের চেয়ারম্যানের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য কমিটি সুপারিশ করেছে। দুর্নীতি বন্ধ করে বিমানকে একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার জন্যই কমিটি এ সুপারিশ জানায়।
তিনি আরো বলেন, সম্প্রতি ওমানে বাংলাদেশ বিমানের দুর্নীতির বিষয়টি মন্ত্রণালয়কে ভালভাবে খতিয়ে দেখার জন্যও বৈঠকে জোর সুপারিশ করা হয়। সুপারিশ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হলে বিমান একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিণত হবে ও দুর্নীতির মাত্রা কমবে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. আতাহারুল ইসলাম, সিএএবি�র চেয়ারম্যান মাহমুদ হোসেন, বিমান এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলামও উপস্থিত ছিলেন।

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ