Home / শীর্ষ সংবাদ / বিরোধী দলের নেতা নয়। প্রধানমন্ত্রী অসত্য বক্তব্য দিয়েছেন

বিরোধী দলের নেতা নয়। প্রধানমন্ত্রী অসত্য বক্তব্য দিয়েছেন

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, দেশের ব্যবসার বাজার অন্যদের হাতে তুলে দেয়ার জন্যই ১২ ঘন্টা কলকারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। একই অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেন, সংসদে বিরোধী দলকে কথা বলতে না দেয়ার অভিযোগ গতকাল আবারও প্রমানিত হয়েছে।

তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে বিকেলে পল্টনে দলীয় কার্যালায়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি। সমাবেশে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, সংসদে বিরোধী দলের নেতা নয়, প্রধানমন্ত্রী অসত্য বক্তব্য দিয়েচেন। এজন্য জাতির কাছে প্রধানমন্ত্রীকে জবাবদিহি কনতে হবে বলেও জানান তিনি।
একই অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেন, বিরোধী দলকে সংসদে কথা বলার সুযোগ দেয়া হয়না। তিনি অভিযোগ করেন, সংসদে বিরোধী দলের যেসব নেতারা কথা বলতে পারেন তাদের খুব কম সময় দেয়া হয়।
সমাবেশে নেতারা বলেন, সমুদ্র জয় নিয়ে সরকার ব্যাপক প্রচার চালাচ্ছে। এনিয়ে এত বাড়াবাড়ি না করে মানুষের ভাত এবং কাপড়ের ব্যবস্থা নিশ্চিত করার আহ্বান জানান তারা।

About

আরও পড়ুন...

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের পঞ্চম বার্ষিকী

কুয়েতে বাংলাদেশ ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট চ্যাম্পিয়ন লীগের পঞ্চম বার্ষিকী ২০২০-২০২১ এর গ্র্যান্ড ফাইনাল …

error: Content is protected !!