Home / দেশ / বিয়ে বন্ধনে কোনাল- বর সাংবাদিক মনজুর কাদের জিয়া

বিয়ে বন্ধনে কোনাল- বর সাংবাদিক মনজুর কাদের জিয়া

ইঙ্গিতের দিনক্ষণটা, মাস ছয়েকের; এপ্রিলের শেষ সপ্তাহ। বাংলা ট্রিবিউনের একটি অনুষ্ঠানে কার্ড যাবে সংগীতশিল্পী কোনালের বাসায়।
সিদ্ধান্ত হলো, বাসায় গিয়ে কার্ডটি দেওয়া হবে। সঙ্গে বাড়তি কিছু কথাও শেষ হবে। কথার বিষয়, বাংলা ট্রিবিউনের জন্য একটা ফটোসেশন।
কোনালকে জানাতেই, কিছুটা চুপচাপ। বললেন, ‘আরে সেসময় তো একটা আড্ডা আছে। কেমন হয়ে গেল না। দেখি জিয়া কী বলে!’
জিয়া! উত্তরে কোনাল সেদিন ‌‘বন্ধু’ বলে এড়িয়ে গেলেন ‘জিয়া’র আসল পরিচিতি। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে কোনাল ও জিয়া।অথচ আজ কোনালকে প্রশ্ন করতেই পারেন, কে এই জিয়া?
তিনি জবাবে জোরগলায় নিশ্চিত বলবেন- কে আবার! সাংবাদিক মনজুর কাদের জিয়া। আমার বর!
হ্যাঁ, দীর্ঘদিনের বন্ধু মনজুর কাদের জিয়ার হাতটি এবার চূড়ান্তভাবে ধরেছেন সোমনুর মনির কোনাল। বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিয়ে বন্ধনে নিজেদের জড়ালেন তারা। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে কোনালের মোহাম্মদপুরের বাসায় শুভ কাজটি সম্পন্ন হয়। তারও বছর তিনেক আগে থেকে তাদের মন দেওয়া-নেওয়া চলছিল বলে জানা যায়।
মনজুর কাদের জিয়া পেশায় সাংবাদিক। দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিকে সহ-সম্পাদক হিসেবে কর্মরত আছেন।
জিয়া জানালেন, পূর্ব প্রস্তুতি ছাড়াই আকদ সম্পন্ন হয় তাদের। মূলত বাগদান হওয়ার কথা থাকলেও অভিভাবকদের মতকে গুরুত্ব দিয়ে বিয়ে সম্পন্ন হয়েছে শেষ সন্ধ্যায়। আগামী জানুয়ারিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা হবে।
পরিবারের সদস্যদের সঙ্গে নব-দম্পতি।কোনাল বলেন, ‌’আসলে কনে হিসেবেও আমার প্রস্তুতি ছিল না। বাবা দু’বছর ধরে আমাকে বিয়ের কথা বলছেন। গত ছয় মাসে নানা কৌশলে বোঝানোর চেষ্টা করেছেন। দুইদিন বাদে বাবা তার কর্মস্থল কুয়েতে যাবেন। তাই বুধবার সন্ধ্যায় ছেলে পক্ষ হবু কনেকে দেখতে আসেন বাসায়। তখনই বিয়েটা হয়ে গেল। আশ্চর্য! কোনও এক শীতসন্ধ্যায় আমাদের বিয়ের আয়োজন করা হবে। আমরা ঠিক করেছি আসছে জানুয়ারিতেই এটা করবো।’
বিয়ের অনুভূতি সম্পর্কে এ কণ্ঠশিল্পী বলেন, ‌‘দীর্ঘদিনের বন্ধুকেই জীবনসঙ্গী হিসেবে পেলাম। এটাই বড় পাওয়া। আমাদের নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চাই।’

সৌজন্যঃ বাংলা ট্রিবিউন

About

আরও পড়ুন...

ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় বিদেশগামী কর্মীরা

কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রাপ্তির তালিকায় অগ্রাধিকার প্রাপ্ত বিদেশগামী কর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে। iপ্রবাসী কল্যাণ ও …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ