Home / কুয়েত / বৃষ্টির মধ্যেই শেষ হলো নক আউট পর্ব

বৃষ্টির মধ্যেই শেষ হলো নক আউট পর্ব

নিজস্ব প্রতিবেদকঃ রাত থেকে টিপ টিপ বৃষ্টি হচ্ছে কুয়েতে আর এই বৃষ্টিকে উপেক্ষা করেই শেষ হলো মুজিব বর্ষ বিজয় কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর নক আউট পর্ব।

শুক্রবার আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডে কোয়ার্টার ফাইনালে আটটি টিম অংশ নেয়, খেলায় জয়ী হয় চারটি টিম। টিমগুলো হলো জিলিব নাইট রাইডার্স, ওসমানী স্পোর্টিং ক্লাব, বি বাড়িয়া একাদশ এবং নিউ বাংলাদেশ কিং। আগামী শুক্রবার ১১ডিসেম্বর আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডে সেমিফাইনালে খেলবে ।

বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েত এর
জাহাঙ্গীর খান পলাশ বলেন মান্যবর রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান এর অনুপ্রেরণা ও আন্তরিক সহযোগিতায় কুয়েতে এই মুজিব বর্ষ বিজয় কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে । তিনি প্রবাসী ব্যবসায়ীদের খেলোয়াড়দের সহযোগিতা করতে এগিয়ে আসার আহ্বান করেন।

সংগঠনের সাধারণ মোয়াজ্জেম হোসেন জানান টুর্নামেন্ট কমিটির নেতৃবৃন্দ যথাসাধ্য চেষ্টা করছেন এই টুর্নামেন্টকে সফল করার। তারা তাদের সাধ্যমত চেষ্টা করছেন আহ্বান করেন ব্যয়বহুল এই টুর্নামেন্টে সবাইকে এগিয়ে আসার।

অন্যদিকে যারা কোয়ার্টার ফাইনালে পরাজিত হয়েছেন সে সব খেলোয়াড়রা হার মেনে আগামীতে আরো ভালো খেলার আশা ব্যক্ত করেন।

বৃষ্টির মধ্যে আনন্দের সাথে খেলা উপভোগ করতে দেখা যায় দর্শকদের।

ইতিমধ্যে দুইজন বাংলাদেশী কুয়েতের জাতীয় দলে খেলছেন। কুয়েতে বিত্তবান প্রবাসীরা যদি আঞ্চলিক ভাবেও তাদের নিজ নিজ অঞ্চলের টিম গুলিকে সাপোর্ট করেন তাহলে আরো ভালো কিছু আশা করা যায় ।

খেলার মাঠে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন এর উপদেষ্টা সাংবাদিক মঈন উদ্দিন সরকার সুমন, সাংবাদিক আ হ জুবেদ, সিনিয়র সহ সভাপতি নাজিম উদ্দিন সহ অসংখ্য দর্শক।

বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন এর আয়োজনে এবং বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতা ও প্রবাসীদের সহযোগিতায় খেলাটি অনুষ্ঠিত হচ্ছে ।

আরও পড়ুন...

কাতার ধর্মমন্ত্রণালয়ের সম্মাননা পেলেন বাংলাদেশী

কাতার ধর্মমন্ত্রণালয়ের দাওয়া প্রতিষ্ঠান কাতার ইসলামীক কালচারাল সেন্টারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার ও বিশেষ সম্মাননাপত্র …

error: Content is protected !!