Home / দেশ / বেনাপোলে বিপুল পরিমাণ আন্তর্জাতিক কলিং কার্ড সহ আটক ১

বেনাপোলে বিপুল পরিমাণ আন্তর্জাতিক কলিং কার্ড সহ আটক ১

মো. রাসেল ইসলাম,শার্শা উপজেলা প্রতিনিধি: চোরাইপথে ভারতে পাচারকালে বেনাপোল সাদিপুর সেতু এন্টারপ্রাইজ এর অফিস থেকে ৪৩ হাজার ১৪০ পিস আন্তর্জাতিক কলিং কার্ড (স্ক্রার্চ কার্ড) সহ মো. আমিনুর (২২) নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (২৫ মে) বেলা ১২টার দিকে বেনাপোল সাদিপুর সেতু এন্টারপ্রাইজ অফিস থেকে এসব কার্ড (স্ক্রার্চ কার্ড) সহ একজনকে আটক করা হয়। আটক আমিনুর সাদিপুর গ্রামের শামছুর রহমানের ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদে জানতে পারি ২ জন লোক প্রচুর পরিমাণ আন্তর্জাতিক কলিং কার্ড (স্ক্রার্চ কার্ড) বাংলাদেশ হতে ভারতে পাচারের উদ্দেশে সাদিপুর সেতু এন্টারপ্রাইজ এর অফিসের ভিতর অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল কোম্পানী সদরে কর্মরত নায়েব সুবেদার মো. ইউনুস আলী’র নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে সাদিপুর সেতু এন্টারপ্রাইজ এর অফিস হতে সন্দেহভাবে টেপ দ্বারা মোড়ানো অবস্থায় একটি কার্টুনসহ ১ জনকে আটক করা হয়। আটককৃত কলিং কার্ডের সিজার মূল্য আনুমানিক বাংলাদেশী টাকায় তিন কোটি বিরাশি লক্ষ ঊনপঞ্চাশ হাজার ছয়শত উনিশ টাকা।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মো. সেলিম রেজা বলেন, আটককৃত আন্তর্জাতিক কলিং কার্ড (স্ক্রার্চ কার্ড) এবং ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন।

About বাংলার বার্তা

আরও পড়ুন...

উত্তর কলীকচ্ছ মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ

উত্তর কলীকচ্ছ মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত । …

error: বাংলার বার্তা থেকে আপনাকে এই পৃষ্ঠাটির অনুলিপি করার অনুমতি দেওয়া হয়নি, ধন্যবাদ